জীবননগরে আন্তঃ উপজেলা স্কুল-মাদরাসা গ্রীষ্মকালীন ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

জীবননগর ব্যুরো: গতকাল রোববার জীবননগর উপজেলায় আন্তঃউপজেলা স্কুল-মাদরাসা গ্রীষ্মকালীন ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন করা হয়েছে। উপজেলার গয়েশপুর মাধ্যমিক বিদ্যালয় ও মাধবপুর বিসিকেএমপি মাধ্যমিক বিদ্যালয়মাঠে এ খেলার উদ্বোধন করা হয়।

গয়েশপুর মাধ্যমিক বিদ্যালয়মাঠে স্কুল ম্যানেজিং কমিটির সভাপতি রফিকুল ইসলাম পচার সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন সীমান্ত ইউপি চেয়ারম্যান আব্দুল হান্নান। বিশেষ অতিথি ছিলেন গয়েশপুর মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক হারুন-অর-রশীদ। উদ্বোধনী খেলায় গয়েশপুর মাধ্যমিক বিদ্যালয় ২-০ গোলে শাপলাকলি মাধ্যমিক বিদ্যালয়কে দ্বিতীয় খেলায় জীবননগর আলিম মাদরাসা অংশগ্রহণ না করায় জীবননগর পাইলট মাধ্যমিক বিদ্যালয়কে ওয়াক ওভার ও তৃতীয় খেলায় ধোপাখালী মাধ্যমিক বিদ্যালয় ৩-০ গোলে করতোয়া মাধ্যমিক বিদ্যালয়কে পরাজিত করে জয়লাভ করে।

মাধবপুর বিসিকেএমপি মাধ্যমিক বিদ্যালয়মাঠে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন হাসাদাহ ইউপি চেয়ারম্যান সিরাজুল ইসলাম। স্কুল ম্যানেজিং কমিটির সভাপতি কামাল উদ্দিন সিদ্দিকীর সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আমজাদ হোসেন ও বিসিকেএমপি মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাহবুব আলম। উদ্বোধনী খেলায় মিনাজপুর মাধ্যমিক বিদ্যালয় ৩-০ গোলে মাধবপুর ইসলামিয়া দাখিল মাদরাসাকে দ্বিতীয় খেলায় রায়পুর মাধ্যমিক বিদ্যালয় ১-০ গোলে আলীপুর মাধ্যমিক বিদ্যালয়কে ও শেষ খেলায় বিসিকেএমপি মাধ্যমিক বিদ্যালয় ২-১ গোলে নিধিকুণ্ডু-বাড়ান্দি দাখিল মাদরাসাকে পরাজিত করে জয়ী হয়।