জীবননগরের শিক্ষক নেতা শোয়েবের স্ত্রীর মৃত্যুতে শোক প্রকাশ

স্টাফ রিপোর্টার: জীবননগর শিক্ষক সমিতির নেতা শোয়াইব হোসেনের স্ত্রী ফারহানা জেরিন সিমি ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহে……….রাজেউন)। গত বুধবার সকালে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেয়ার পথে তিনি মারা যান। সন্তান প্রসবজনিত সমস্যায় স্ট্রোকে আক্রান্ত হয়ে তার মৃত্যু হয় বলে পারিবারিকসূত্রে জানা গেছে। ফারহানা জেরিন সিমি কুষ্টিয়া জেলা শহরের পিটিআই রোডের আরাফাত উল্লাহর মেয়ে।
জানা গেছে, জীবননগর উপজেলার সেনেরহুদা গ্রামের আয়ুব আলীর ছেলে শোয়াইব হোসেন ওরফে শোয়েব দরবেশ উথলী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক। তিনি উপজেলা প্রধান শিক্ষক সমিতির আহ্বায়ক এবং চুয়াডাঙ্গা জেলা লেখক সংঘের যুগ্ম সাধারণ সম্পাদক। তাদের সংসারে ছিলেঅ এক ছেলে মোবাশ্বেরুল করিম। সিমি দ্বিতীয়বার সন্তান সম্ভবা হলে তাকে গত মঙ্গলবার বেলা দেড়টার দিকে কুষ্টিয়ার একটি ক্লিনিকে সিজারিয়ানের মাধ্যমে সন্তান প্রসব করানো হয়। পুত্রসন্তান জন্মালেও দেখে যেতে পারেননি মা সিমি। জ্ঞান ফেরার আগেই তিনি স্ট্রোকে আক্রান্ত হন। ওইদিন রাতে তাকে ঢাকায় রেফার করা হয়। গত বুধবার সকালে ঢাকায় নেয়ার পথে ফেরি পার হওয়ার পর দ্বিতীয়বার স্ট্রোকে আক্রান্ত হন সিমি। ঢাকা-মানিকগঞ্জ সড়কে সকাল ৮টায় মারা যান তিনি। বাদমাগরিব সেনেরহুদায় নামাজে জানাজা শেষে তার দাফন সম্পন্ন হয়।
শোয়েব দরবেশের স্ত্রীর ইন্তেকালে শোক প্রকাশ করেছেন চুয়াডাঙ্গা জেলা লেখক সংঘের সভাপতি ডা. শাহীনূর হায়দার ও সাধারণ সম্পাদক কবি ময়নুল হাসান। তারা শোয়েব দরবেশের স্ত্রীর অকাল মৃত্যুতে শোকবার্তায় মরহুমার বিদেহী আত্মার মাগফেরাত কামনাসহ শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।