জীবননগরের উথলী শিয়ালমারী ও সেনেরহুদায় স্পন্সর ও শিশুদের মাঝে শীতবস্ত্র বিতরণ

 

জীবননগর ব্যুরো: উপজেলার উথলী, শিয়ালমারী ও সেনেরহুদায় শিশু বিকাশ কেন্দ্রের স্পন্সর ও শিশুদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। গতকাল শনিবার ওয়েভ ফাউন্ডেশনের উদ্যোগে ও অ্যাকশন এইড’র সহযোগিতায় এ কম্বল বিতরণ বিতরণ করা হয়। উথলী ইউপি চেয়ারম্যান উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক শরীফউদ্দিন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে স্পন্সর ও শিশুদের মাঝে এ কম্বল বিবতরণ করেন।

সেনেরহুদা শিশু বিকাশ কেন্দ্রে ৫০ জন শিশুদের মাঝে শীতবস্ত্র সেনেরহুদা ও শিয়ালমারী ওয়েভ ফাউন্ডেশনের ব্রেভ প্রকল্পের উদ্যোগে ও অ্যাকশন এইড’র সহযোগিতায় কমিউনিটির শীতার্ত ৮০ জন শিশু ও স্পন্সরের মধে শীতবস্ত্র বিতরণ করা হয়। শীতবস্ত্র বিতরণকালে প্রধান অতিথি ছিলেন উথলী ইউপি চেয়ারম্যান উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক শরীফউদ্দিন। বিশেষ অতিথি ছিলেন ইউপি সদস্য মাহতাবউদ্দিন ও ওয়াহিতউল্লাহ। ব্রেভ সার্কেলের স্পন্সর অফিসার আশরাফুজ্জামানের পরিচালনায় অনুষ্ঠিত কম্বল বিতরণ অনুষ্ঠানে ফাউন্ডেশনের পক্ষ থেকে বক্তব্য রাখেন ব্রেভ পকল্পের সমন্বয়নকারী নুঝাত পারভীন।

মুজিবনগর প্রতিনিধি জানিয়েছেন, মুজিবনগর উপজেলা জামায়াতের উদ্যোগে এলাকায় দুস্থদের মাঝে বস্ত্র বিতরণ করেছে। গতকাল শনিবার বিকেলে মুজিবনগর কমপ্লেক্সে দুস্থদের মাঝে শীতবস্ত্র প্রদান করা হয়। উপস্থিত থেকে বস্ত্র প্রদান করেন- মুজিবনগর উপজেলা ভাইস চেয়ারম্যান জারজিস হুসাইন, উপজেলা জামাতের সমাজকল্যাণ সেক্রটারি ফজলুল হক গাজী, সেক্রটারি (ভা.প্র.) খায়রুল বাসার, ডা. উত্তম প্রমুখ।