জামাইয়ের বিরুদ্ধে মামলায় আইনগত সহায়তা চেয়ে শ্বশুরের আবেদন

 

স্ত্রী পপিকে গুম করেছে স্বামী পালশপাড়ার আমজাদ?

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গা পালাশপাড়ার আমজাদের বিরুদ্ধে তার স্ত্রী পপিকে গুম করার অভিযোগ তুলেছেন শ্বশুর জাহাঙ্গীর আলম। গত ১১ এপ্রিল থেকে পপিকে খুঁজে পাওয়া যাচ্ছে না। জাহাঙ্গীর আলম তার মেয়েকে সুহালে ফিরিয়ে পেতে ও নির্যাতনকারী জামাতা আমজাদের বিরুদ্ধে মামলা দায়েরে আইনগত সহায়তা চেয়ে মানবতায় আবেদন করেছেন।

মানবতা সংস্থা এক প্রেসবিজ্ঞপ্তিতে জানিয়েছে, চুয়াডাঙ্গা জেলা শহরের পলাশপাড়ার হারেজ উদ্দীনের ছেলে আমজাদ হোসেনের সাথে পপির বিয়ে হয়। পপির পিতা জাহাঙ্গীর আলমের অভিযোগ, যৌতুকের দাবিতে বিভিন্ন সময় পপিকে নির্যাতন করে আসছিলো আমজাদ। এমনকি পিতা-মাতার সাথেও পপিকে যোগাযোগ করতে দেয়া হতো না। এরই এক পর্যায়ে গত ১১ এপ্রিল আমজাদ প্রচার করে তার স্ত্রী পপিকে খুঁজে পাওয়া যাচ্ছে না। থানায় জিডি করে। শ্বশুরের নাম ব্যবহার করে পত্রিকায় নিখোঁজ বিজ্ঞাপনও প্রকাশ করায়। প্রথম দিকে গুমের বিষয়টি ভাবতে চাইনি। এখন দিন যতো যাচ্ছে ততোই নিশ্চিত হচ্ছে আমজাদ তার স্ত্রী অর্থাৎ আমার মেয়ে পপিকে গুম করেছে।

গতকাল বুধবার রাত ৯টার দিকে পপির পিতা জাহাঙ্গীর আলম পলাশপাড়াস্থ মানবতা সংস্থার কার্যালয়ে হাজির হয়ে আইনগত সহায়তা চেয়ে আবেদন করেন। আবেদন গ্রহণ করেন সংস্থার নির্বাহী পরিচালক অ্যাড. মানি খন্দকার, গণসংযোগ কর্মকর্তা হাফিজ উদ্দীন হাবলু, মিডিয়া কর্মকর্তা হরুন অর রশিদ, নারী ও শিশু নির্যাতন প্রতিরোধ সেলের প্যানেল আইনজীবী অ্যাড. জিল্লুর রহমান জালাল প্রমুখ। সংস্থার নেতৃবৃন্দ আবেদন গ্রহণের সময় আইনগত সহায়তা প্রদানের প্রতিশ্রুতি দেন। এ সময় পপির পিতা আজ বৃহস্পতিবার মামলা করবেন বলে জানান।