চেয়ারম্যানের ১ম স্ত্রী কর্তৃক বাড়াদী ইউনিয়ন পরিষদ তালাবদ্ধ

 

আলমডাঙ্গা ব্যুরো: আলমডাঙ্গার বাড়াদী ইউনিয়ন পরিষদে তালা ঝুলিয়ে দিয়েছেন খোদ পরিষদের চেয়ারম্যান তোবারক হোসেনের ১ম স্ত্রী। খোরপোষ না পেয়ে ক্ষোভে-দুঃখে তিনি গতকাল দুপুরে ওই ঘটনা ঘটান।

জানাগেছে, আলমডাঙ্গা উপজেলার বাড়াদী ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান তোবারক হোসেন প্রথমে আঠারখাদা গ্রামের মৃত মোবারক সর্দারের মেয়ে রেখা খাতুনকে বিয়ে করেন। সে পক্ষে একটি কন্যাসন্তান রয়েছে। পরবর্তীতে তিনি ২য় বিয়ে করেন। এলাকাবাসী জানিয়েছেন, ১ম স্ত্রী-কন্যার খোঁজ রাখেন না এমন অভিযোগ ১ম স্ত্রী রেখা খাতুনের। বর্তমানে চেয়ারম্যান তোবারক হোসেন ২য় স্ত্রীকে নিয়ে চুয়াডাঙ্গায় বসবাস করেন। ১ম স্ত্রী রেখা খাতুন খোরপোষ না পেয়ে ক্ষুদ্ধ হয়ে গতকাল রোববার ইউনিয়ন পরিষদ কক্ষে তালা লাগিয়ে দেয়। এ সংবাদের সত্যতা সম্পর্কে জানতে চাইলে ইউপি সচিব বলেন, আমি বাইরে ছিলাম। বেলা ১২টার দিকেচেয়ারম্যানের ১ম স্ত্রী গিয়ে তালা লাগান। পরে আমরা খুলে ফেলি। কেন তালা লাগান? জিজ্ঞেস করলে তিনি জানান, খোরপোষের দাবিতে এ কাজ করেছে বলে তিনি শুনেছেন।বিষয়টি এলাকায় আলোচিত হচ্ছে। অনেকে কৌতুক করে মোবাইলফোনে বিষয়টি বিভিন্ন সাংবাদিকের কাছে রসিয়ে রসিয়ে বর্ণনা করছেন।

এ বিষয়ে চেয়ারম্যান তোবারক হোসেনের সাথে সেলফোনে যোগাযোগ করা হলে তিনি প্রথমে ঘটনা অস্বীকার করলেও এক পর্যায়ে বলেন, ‌‌‘দু বউ থাকলে যা হয় তাই হচ্ছে’। তাছাড়া প্রতিপক্ষরা বিষয়টি নিয়ে বাড়াবাড়িও শুরু করেছে।