চুয়াডাঙ্গা সাহিত্য পরিষদের পদধ্বনি ও কবিতা সন্ধ্যা অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার: ‘আমি পেশায় একজন চিকিৎসক হলেও সাহিত্য ও সংস্কৃতির প্রতি রয়েছে আমার প্রাণের টান। চুয়াডাঙ্গা জেলায় যেসব সাহিত্য ও সাংস্কৃতিক সংগঠন নিরলস সাহিত্য ও সংস্কৃতির বিকাশে কাজ করে যাচ্ছে, তাদের প্রতি আমার অকুণ্ঠ সমর্থন অতিতে ছিলো, আজও আছে, ভবিষ্যতেও থাকবে’ ব্যারিস্টার মুনির তানভির-ঈ-মাহবুব এর সহযোগিতায় ও চুয়াডাঙ্গা সাহিত্য পরিষদের আয়োজনে অনুষ্ঠিত ১২৬০তম পদধ্বনি আসর ও কবিতা সন্ধ্যার প্রধান অতিথি প্রফেসর ডা. মাহবুব হোসেন মেহেদী এ কথা বলেন।

চুয়াডাঙ্গা সাহিত্য পরিষদের সহ-সভাপতি আবুল কাশেমের সভাপতিত্বে গতকাল শুক্রবার সন্ধ্যা ৬টায় শহীদ আলাউল হক সড়কস্থ অ্যাসোসিয়েশন হল প্রাঙ্গণে অনুষ্ঠিত ১২৬০তম ‘পদধ্বনি’ ও কবিতা সন্ধ্যার অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যথাক্রমে হামিদুল হক মুন্সি ও ব্যারিস্টার মুনির তানভির-ঈ-মাহবুব।

স্বরচিত কবিতা আবৃত্তি করেন অমিতাভ মীর, গোলাম কবীর মুকুল, অ্যাড. বজলুর রহমান, আনছার আলী, মেহের নিগার, আসিফ জাহান, আনোয়ার রশিদ সাগর, শওকত আলী, হাবিবি জহির রায়হান, ইদ্রিস মণ্ডল, মিল্টন, এমএ মামুন, সিরাজ উদ্দিন, ডা. কামরুজ্জামান মধু, হারুন-অর-রশিদ, সুমন রশিদ, আব্দুল্লাহ্ আল জোবায়ের, প্রমুখ।

বিশিষ্ট কবি ও সাংবাদিক জেড. আলমের সঞ্চালনায় অনুষ্ঠানে চুয়াডাঙ্গা জেলার কবি, সাহিত্যিক ও সূধীবৃন্দ উপস্থিত ছিলেন।