চুয়াডাঙ্গা সদর থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন ঠাণ্ডুর ইন্তেকাল

ডিঙ্গেদহ প্রতিনিধি: চুয়াডাঙ্গা সদর থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন ঠাণ্ডু ইন্তেকাল করেছেন (ইন্না……….রাজেউন)। গতরাত ১০টা ৩৫ মিনিটের দিকে তিনি সদর উপজেলার শ্রীকোল গ্রামস্থ তার নিজ বাড়িতে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৬১ বছর। তিনি দীর্ঘদিন ধরে ক্যান্সারে আক্রান্ত হয়ে ভুগছিলেন।

ক্যান্সার আক্রান্ত দেলোয়ার হোসেন লাড্ডুকে দু দিন আগেও চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগের সভাপতি জাতীয় সংসদের হুইপ বীর মুক্তিযোদ্ধা সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুন এমপি তাকে দেখতে যান। চিকিৎসার খোঁজখবর নেন। গতরাত রাতে দেলোয়ার হোসেন ঠাণ্ডু মারা গেছে খবর ছড়িয়ে পড়লে আওয়ামী লীগ নেতাকর্মীদের মধ্যে শোকের ছায়া নেমে আসে। আজ দাফন কাজ সম্পন্ন করা হবে, তবে কখন তা গতরাতে তাৎক্ষণিকভাবে পারিবারিক সদস্যরা জানাতে পারেননি।

জানা গেছে, চুয়াডাঙ্গা জেলা সদরের শ্রীকোল গ্রামের মরহুম ইবারত মণ্ডলের দ্বিতীয় পুত্র ছিলেন তিনি। দীর্ঘদিন ধরে বাংলাদেশ আওয়ামী লীগের চুয়াডাঙ্গা সদর থানা সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করে আসছিলেন। আনুমানিক দু বছর ধরে তিনি লেবার ক্যান্সারে ভুগছিলেন। মৃত্যুকালে তিনি দু কন্যা-স্ত্রীসহ বহুগুণগ্রাহী রেখে গেছেন। খবর পেয়ে তাৎক্ষণিকভাবে জেলা পরিষদ প্রশাসক মাহফুজুর রহমান মঞ্জু শোক প্রকাশ করে বলেছেন, আমরা বঙ্গবন্ধুর একজন অগ্রসৈনিককে হারালাম। তার শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমাবেদনাও জানিয়েছেন তিনি।