চুয়াডাঙ্গা সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা হিসেবে যোগদান করলেন ডা: আতাউর রহমান

স্টাফ রিপোর্টার : চুয়াডাঙ্গা সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা হিসেবে যোগদান করেছেন ডা: মো. আতাউর রহমান। এ উপলক্ষে গতকাল তার কার্যালয়ে ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন কর্মকর্তা-কর্মচারীরা। ভারপ্রাপ্ত উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: শামীমা ইয়াসমীনের কাছ থেকে দায়িত্বভার গ্রহন করেন তিনি।
এসময় চুয়াডাঙ্গা বিএমএ’র সভাপতি ডা: মার্টিন হীরক চৌধুরী ও সেক্রেটারী এবং স্বাচিপ সভাপতি ডা: আব্দুল লতিফ, স্বাচিপের যুগ্মসম্পাদক ডা: মোয়াইমেনুল হক শাকিল, জেলা বঙ্গবন্ধু পরিষদের আহবায়ক আরমান আলী শেখ, মেডিকেল অফিসার ডা: নূরুল হুদা, ডা: সাইদুজ্জামান, ডা: সাজিদ হাসান, স্বাস্থ্য পরিদর্শক হামিদুল ইসলাম ও আমিরুল ইসলাম, স্টোর কিপার রহমতউল্লাহ জুয়েল, প্রধান সহকারী নাসিমা খাতুন, ক্যাশিয়ার সাজ্জাদ হোসেন, টিএলসিএ নাসির উদ্দিন, পরিসংখ্যানবীদ সাইফুল ইসলাম বেল্টু, এমটি ল্যাব শফিকুল ইসলাম জিন্না এবং এএইচআই বদরুজ্জামানসহ আরো অনেকে উপস্থিত ছিলেন।
নবাগত সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: মো. আতাউর রহমান জানান, স্বাস্থ্য সেবায় অবদানের জন্য স্বাস্থ্য বিভাগীয় কর্মকর্তা ও সর্বস্তরের সকলের সার্বিক সহযোগিতা কামনা করেছেন তিনি।