চুয়াডাঙ্গা মেহেরপুর কুষ্টিয়ায় ইফতার মাহফিল অনুষ্ঠিত

 

মাথাভাঙ্গা ডেস্ক: মেহেরপুর ফ্রেন্ডস ৮৭’র উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মেহেরপুর-১ আসনের সংসদ সদস্য ও ফ্রেন্ডস ৮৭’র প্রধান উপদেষ্টা অধ্যাপক ফরহাদ হোসেন। ফ্রেন্ডস ৮৭’র সভাপতি আমিনুল ইসলাম খোকনের সভাপতিত্বে ও সাংগাঠনিক সম্পাদক মনিরুল ইসলাম মনির সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন মেহেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইকবাল বাহার চৌধুরী ও জেলা আওয়ামী লীগের যুগ্মসম্পাদক অ্যাড. ইব্রাহিম শাহীন। অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সংগঠনের উপদেষ্টা অ্যাড. কামরুল ইসলাম, ডা. ওবাইদুল ইসলাম পলাশ, আলামিন হোসেন, সহসভাপতি আতিকুর রহমান আতিক, সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম শরিফ, যুগ্মসম্পাদক ফজলুল হক মন্টু, অর্থ সম্পাদক সানোয়ার হোসেন সানু, দফতর সম্পাদক শহিদুল ইসলাম, ফারুক হোসেন, আমেরিকা প্রবাসি নাহিদ সারোয়ার নাহিদ, আব্দুল মান্নান মাস্টার, হাসান মাস্টার, মফিজুর রহমান মফিজ, আল মামুন অনল, হিরো, বিপ্লব, শাহনেওয়াজ বকুল, খাইরুল ইসলাম, শহিদুল ইসলাম, বাপ্পি প্রমুখ। অনুষ্ঠানে দোয়া পরিচালনায় ছিলেন আবুল কালাম আজাদ।

মেহেরপুর অফিস আরো জানিয়েছে, মেহেরপুরে জাতীয় গণতান্ত্রিক পার্টির (জাগপা) জেলা শাখার উদ্যোগে আলোচনাসভা, দোয়া ও ইফতার মাহফিলের আয়োজন করা হয়। বিকেলে জেলা জাগপা’র আহ্বায়ক আবু তালেবের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন ইন্টারন্যাশনাল পীস অ্যাম্বাসেডর ও শিক্ষক নেতা জাকির হোসেন। বিশেষ অতিথি ছিলেন জেলা জাগপা’র যুগ্মআহ্বায়ক সাইদুর রহমান, আইপিওয়াইজি’র জেলা শাখার সাধারণ সম্পাদক মিয়ারুল ইসলাম, আব্দুস ছাত্তার মুক্তা, কালব’র সভাপতি রবিউল ইসলাম প্রমুখ। আরও উপস্থিত ছিলেন ওয়াজেদ হক, আশাদুল হক, শামীম রেজা, আসাদুজ্জামান বিটু, আব্দুল মজিদ, মাজেদুল হক, আব্দুর রশিদ প্রমুখ। অনুষ্ঠানে দেশ ও জাতির শান্তি কামনা করে দোয়া মোনাজাত শেষে ইফতার মাহফিল করা হয়।

মুজিবনগর প্রতিনিধি: মুজিবনগর কুদরুত-ই খদা ক্লিনেকে ব্লাড ব্যাংকের উদ্যোগে উদ্যোগে ইফতার ও দোয়া মাহাফিল অনুষ্ঠিত হয়েছে। গতকাল রবিবার বিকেলে  কুদরুত-ই খদা ক্লিনেকে অনুষ্ঠিত ইফতার মাহফিলে  উপস্থিত ছিলেন   ডা. ফকরুল হাসান শান্ত, সংগঠনটির সভাপতি সাইমন মন্ডল, সংগঠনটির প্রতিষ্ঠতা উপজেলা যুবলীগের সভাপতি কামরুল হাসান চাঁদু, হাসানুজ্জামান লালটু ও সাধারন সম্পাদক ইকবাল হাসান। দোয়া পরিচালনা করেন  মাওঃ ইউসুফ আলী।

দামুড়হুদা প্রতিনিধি জানিয়েছেন, দামুড়হুদায় প্রেসক্লাবের উদ্যোগে ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গতকাল রোববার বিকেলে দামুড়হুদা বাসস্ট্যান্ড সংলগ্ন সিয়াম মার্কেটের দোতালায় প্রেসক্লাব সভাপতি হাবিবুর রহমানের সভাপতিত্বে ইফতার মাহফিলে প্রধান অতিথি ছিলেন দামুড়হুদা উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ছালমা জাহান পারুল। উপস্থিত ছিলেন প্রেসক্লাবের সাবেক দীন মোহাম্মদ, সাধারণ সম্পাদক এম.নুরুননবী, সহসভাপতি হাফিজুর রহমান কাজল, যুগ্মসম্পাদক শামসুজ্জোহা পলাশ, সিনিয়র সাংবাদিক আব্দুস সালাম, তাছির আহমেদ, শাহাবুদ্দীন, বখতিয়ার হোসেন বকুল, আব্দুল আলিম, হাফিজুর রহমান, শরীফ উদ্দীন, এসএম সুজন, মিরাজুল ইসলাম প্রমুখ। দোয়া পরিচালনা করেন সাংবাদিক শরীফ উদ্দীন।

কার্পাসডাঙ্গা প্রতিনিধি জানিয়েছেন, দামুড়হুদার কার্পাসডাঙ্গায় এমএম ফিলিং স্টেশনের উদ্যোগে ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গতকাল রোববার কার্পাসডাঙ্গা বাজার মসজিদে এই ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। এলাকার সর্বস্তরের মানুষ ইফতার মাহফিলে উপস্থিত ছিলেন

কুষ্টিয়া প্রতিনিধি জানিয়েছেন, কুষ্টিয়ার মিরপুর উপজেলার আমলা প্রেসক্লাবের ইফতার ও দোয়া মাহফিল  অনুষ্ঠিত হয়েছে। সন্ধ্যায় আমলা প্রেসক্লাব নিজস্ব কার্যালয়ে এ ইফতার ও দোয়া মাহফিল  অনুষ্ঠিত হয়। আমলা প্রেসক্লাবের সভাপতি সালিম খাঁনের সভাপতিত্বে উপস্থিত ছিলেন আমলা বাজার কমিটির সভাপতি ও ইউপি সদস্য সিদ্দিক আলী, আমলা পুলিশ ক্যাম্পের ইনচার্জ টিপু সুলতান, আব্দুর রাফেত বিশ্বাস কলেজের প্রভাষক ও প্রেসক্লাবের উপদেষ্টা হামিদুল ইসলাম, মিরপুর প্রেসক্লাবের সহসভাপতি কাঞ্চন কুমার, আমলা ইউপি সদস্য হাসমত আলী, আমলা প্রেসক্লাবের সাবেক সভাপতি আমিরুল ইসলাম প্রমুখ। ইফতার মাহফিলের সার্বিক পরিচালনা করেন আমলা ইউপি সদস্য হাসমত আলী। ইফতারের আগে দেশ ও জাতির সার্বিক মঙ্গল কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়।