চুয়াডাঙ্গা বড়বাজারের বিশিষ্ট ব্যবসায়ী বিনোদ আগরওয়ালা প্রয়াত : শেষকৃত্য সম্পন্ন

 

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গা বড়বাজারের বিশিষ্ট ব্যবসায়ী মেসার্স ফেন্সি স্টোরের স্বত্বাধিকারী বিনোদ আগরওয়ালা আর নেই। গতকাল শুক্রবার ভোরে তিনি প্রয়াত হয়েছেন। গতকালই বিকেলে চুয়াডাঙ্গা তালতলা শ্মশানে শেষকৃত্য সম্পন্ন হয়। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৬৩ বছর। পরলোকগমনকালে তিনি তার একমাত্র পুত্র বিকাশ কুমার আগরওয়ালাসহ আত্মীয়স্বজন এবং বহু গুণগ্রাহী রেখে গেছেন।

চুয়াডাঙ্গা বড়বাজার পুরাতন গলির বাসিন্দা ব্যবসায়ী বিনোদ আগরওয়ালা ছিলেন মিষ্টভাষী। তিনি ছিলেন দেশের স্বনামধন্য ডায়মন্ড ওয়ার্ল্ড লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক চুয়াডাঙ্গা পান্না সিনেমার মালিক দিলীপ কুমার আগরওয়ালার কাকা। তিনি তার কাকাতো কাকার মৃত্যু সংবাদে ঢাকা থেকে সস্ত্রীক হেলিকপ্টারযোগে গতকাল বেলা সোয়া ২টায় চুয়াডাঙ্গায় অবতরণ করেন। স্থানীয় নিজ সম্প্রদায়ের লোকজনসহ আত্মীয়স্বজন বিকেল ৪টায় চুয়াডাঙ্গার তালতলা মোড়ের শ্মশানে নিয়ে শেষকৃত্য সম্পন্ন করে।

স্বর্গীয় হাজারি লাল আগরওয়ালার ছেলে বিনোদ আগরওয়ালার স্ত্রী সাবিত্রী দেবী আগরওয়ালা গত ১৪ সেপ্টেম্বর ভারতে চিকিৎসাধীন অবস্থায় প্রয়াত হন। এর কয়েক মাস আগে মারা যান বিনোদ-সাবিত্রী দম্পতির একমাত্র কন্যা সিম্পল আগরলওয়ালা। প্রথমে কন্যা, পরে স্ত্রী এবং তার কয়েক মাসের মাথায় বিনোদ আগরওয়ালার মৃত্যুতে শুধু নিকজনের মধ্যেই নয়, সর্বস্তরেই নেমে আসে শোকের ছায়া। পরিবারের সদস্যরা বলেছেন, গতপরশু রাতে তিনি নিজ বাড়ির ঘরে ঘুমিয়ে পড়েন। ভোরে প্রকৃতির ডাকে সাড়া দিয়ে নিজ বিছানায় পুনরায় ঘুমিয়ে পড়েন। সকালে জানা যায়, তিনি আর বেঁচে নেই। এ খবর ছড়িয়ে পড়লে ধর্ম-বর্ণ নির্বিশেষে অনেকেই প্রয়াত বিনোদ আগরওয়ালাকে শেষবারের মতো দেখতে ছুটে যান। শোকসন্তপ্ত একমাত্র ছেলে বিকাশকে সান্ত্বনা দেন।