চুয়াডাঙ্গা জেলা শহরে পুলিশি টহল ও মাদকবিরোধী অভিযান জোরদার : গাঁজাসহ তিনজন গ্রেফতার

 

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গা জেলা শহরে পুলিশি টহল জোরদার করার পাশাপাশি নব উদ্যমে মাদকবিরোধী অভিযানও শুরু হয়েছে। রাতে রাস্তায় সন্দেহজনকভাবে ঘোরাঘুরি করলেই পুলিশি জিজ্ঞাসাবাদ শুরু হচ্ছে। কথায় অসঙ্গতি দেখা দিলেই গ্রেফতার করে রাখা হচ্ছে থানা হাজতে।

গত মধ্যরাতে পুলিশি অভিযানে ধরা পড়েছে চুয়াডাঙ্গা হাজরাহাটির বদর উদ্দীনের ছেলে হাবিব, ইসলামপাড়ার আজাদ আলীর ছেলে মিনহাজ ও ওহিদুল ইসলামের ছেলে আশরাফ। ইসলামপাড়া থেকে এদেরকে গ্রেফতার করা হয়। পুলিশ বলেছে, এদেরকে মাদকসহ গ্রেফতার করা হয়েছে। আজ রোববার এদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

চুয়াডাঙ্গা সদর থানার ওসি তদন্ত কামরুজ্জামান বলেন, পুলিশ সুপার মহাদয়ের নির্দেশে পুলিশি তৎপরতা জোরদার করা হয়েছে। নিশ্ছিদ্র নিরাপত্তা গড়ে তুলে টহল জোরদার করা হয়েছে। যেখানেই সন্দেহভাজনকে দেখা যাবে সেখানেই পুলিশি অভিযান শুরু হবে। রাতে শহরের প্রতিটি মহল্লায়, প্রতিটি ওলিগলিতে টহল জোরদার করা হয়েছে। একাধিক অভিযান পার্টি শহরে অভিযান পরিচালনা করছে। মাদকবিরোধী অভিযানও জোরদার করা হয়েছে। এরই অংশ হিসেবে গত তিন দিনে ৮ জনকে গ্রেফতার করে আদালতে সোপর্দ করা হয়েছে। গতরাতে যে তিনজনকে গ্রেফতার করা হয়েছে এদের বিরুদ্ধেও আইনগত ব্যবস্থা গ্রহণের বিষয়টি প্রক্রিয়াধীন।