চুয়াডাঙ্গা জেলা পরিষদ চেয়ারম্যান শেখ সামসুল আবেদীনের সুস্থতার জন্য দোয়া

স্টাফ রিপোর্টার : চুয়াডাঙ্গা জেলা পরিষদে মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল বৃহস্পতিবার দুপুরে জেলা পরিষদ মিলনায়তনে এ সভা অনুষ্ঠিত হয়। সভায় জেলা পরিষদ চেয়ারম্যান শেখ সামসুল আবেদীনের সুস্থতা কামনা করে দোয়া অনুষ্ঠিত হয়।
জেলা পরিষদ চেয়ারম্যান শেখ সামসুল আবেদীনের সভাপতিত্বে অনুষ্ঠিত মাসিক সভায় জেলা পরিষদ চেয়ারম্যানের সহধর্মিণী কাওসার জাহান, প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) কামরুল আরিফ, সহকারী প্রকৌশলী মো. রোকনুজ্জামান, প্রশাসনিক কর্মকর্তা রমজান আলী ও ইউপি চেয়ারম্যান গোলাম ফারুক জোয়ার্দ্দার উপস্থিত ছিলেন। এসময় সভায় জেলা পরিষদ সদস্য শহিদুল ইসলাম সাহান, খলিলুর রহমান, মাফলুকাতুর রহমান সাজু, জহুরুল ইসলাম ও সিরাজুল ইসলামসহ অন্যান্য ওয়ার্ডের সদস্যরা উপস্থিত ছিলেন।
সভায় সদর ডাকবাংলোয় রক্ষিত মরা গাছ ও ঝড়ে পড়া গাছের কাঠের পরিমাপ ও মূল্য নির্ধারণ প্রতিবেদন অনুমোদন, জেলা পরিষদে কর্মরত কর্মকর্তা ও কর্মচারীদের সন্তান-পোষ্যদের শিক্ষা অনুদান অনুমোদন, ত্রাণ তহবিলের আওতায় অসহায় ও দু:স্থদের জন্য শীতবস্ত্র ক্রয় অনুমোদন, মহান বিজয় দিবস-২০১৯ উপলক্ষে কর্মসূচি গ্রহন ও বাস্তবায়ন, ‘পরিচ্ছন্ন গ্রাম-পরিচ্ছন্ন শহর ’কার্যক্রমে প্রধানমন্ত্রী কার্যালয়ের ধারণাপত্র অনুযায়ী কর্মপরিকল্পনা প্রণয়ন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে কর্মসূচি গ্রহন ও বাস্তবায়ন এবং মুজিববর্ষ উদযাপন উপলক্ষে জেলা পরিষদ কমপ্লেক্সে বঙ্গবন্ধুর ম্যুারাল নির্মাণ অনুমোদন করা হয়।
সভায় জেলা পরিষদ চেয়ারম্যান শেখ সামসুল আবেদীনের সুস্থতার জন্য দোয়া পরিচালনা করেন জেলা পরিষদ মসজিদের ইমাম বায়েজিদ হোসেন।
জেলা পরিষদ চেয়ারম্যান শেখ সামসুল আবেদীনের হার্টের সমস্যা দেখা দেয়ায় খুব শিগগিরই ভারতের নয়াদিল্লীতে চিকি]সার উদ্দেশ্য দেশ ত্যাগ করবেন।