চুয়াডাঙ্গা জেলা কৃষকলীগের প্রেসবিজ্ঞপ্তি

২৪নং ধারায় দলীয় শৃঙ্খলা ভঙ্গের কারণে দলীয় সিদ্ধান্ত অমান্য করে জাতীয় সংসদের নির্বাচনে বা অন্য কোনো জাতীয় নির্বাচনে মূল দলের বা দলীয় প্রার্থীর বিরুদ্ধে কেউ প্রার্থী হলে তাকে সংগঠন থেকে সরাসরি বহিষ্কার করা হবে এবং যারা নির্বাচনে বিরুদ্ধে কাজ করবে এমন কেউ প্রমাণিত হলে তদন্ত সাপেক্ষে তাদেরকে বহিষ্কার করা হবে। জননেত্রী শেখ হাসিনার মনোনীত নৌকা প্রতীক নিয়ে যারা নির্বাচন করছেন তাদের পক্ষে কৃষকলীগের জেলা সভাপতি ও সাধারণ সম্পাদক কৃষকলীগের সবাইকে কাঁধে কাঁধ মিলিয়ে নৌকার পক্ষে ভোট করার জন্য নির্দেশ দেয়া হলো। উপরোক্ত কথাগুলো বাংলাদেশ কৃষকলীগ চুয়াডাঙ্গা জেলা শাখার দফতর সম্পাদক এক প্রেসবিজ্ঞপ্তিতে জানিয়েছেন।
চুয়াডাঙ্গা পদ্মবিলা ইউনিয়ন কৃষকলীগের কমিটি থেকে সাধারণ সম্পাদক ও যুগ্মসম্পাদকের পদত্যাগ
সরোজগঞ্জ প্রতিনিধি: সদ্যঘোষিত চুয়াডাঙ্গা সদর উপজেলার পদ্মবিলা ইউনিয়ন কৃষকলীগের কমিটি থেকে সাধারণ সম্পাদক আশাবুল হক আশা ও যুগ্মসম্পাদক আক্তারুজ্জামান শারীরিক অসুস্থতার কারণ দেখিয়ে নিজেরাই পদত্যাগ করেছেন। গতকাল মঙ্গলবার দুপুরে চুয়াডাঙ্গা জেলা কৃষকলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক বরাবর পদত্যাগ পাঠিয়েছেন বলেন উল্লেখিত ব্যক্তিরা জানিয়েছেন।
আরও জানিয়েছেন, আমরা আওয়ামী লীগের সাথেই আছি থাকবো, আমাদের শারীরিক অসুস্থতার কারণে কমিটির দায়িত্ব পালন করা সম্ভব হচ্ছে না।