চুয়াডাঙ্গা জেলা আইনজীবী সমিতির সাধারণসভা অনুষ্ঠিত

 

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গা জেলা আইনজীবী সমিতির সাধারণসভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল সোমবার দুপুরে আইনজীবী সমিতির মিলনায়তনে এসভা অনুষ্ঠিত হয়। সভায় বারের উন্নয়নে বিভিন্ন আলোচনা অনুষ্ঠিত হয়।

জেলা আইনজীবী সমিতির সভাপতি এমএম শাহজাহান মুকুলের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় সাধারণ সম্পাদক সাঈদ মাহমুদ শামীম রেজা ডালিমের উপস্থাপনায় বক্তব্য রাখেনমোসলেম উদ্দিন, মনিরুজ্জামান, এসএম রফিউর রহমান, সেলিম উদ্দিন খান, আকরাম হোসেন, আব্দুল ওহাব মল্লিক, আলমগীর হোসেন পিপি, নুরুল ইসলাম, আ.স.মআব্দুর রউফ, আকসিজুল ইসলাম রতন, মইনুদ্দিন মঈনুল, রফিকুল আলম রান্টু, মানোয়ারুল ইসলাম জোয়ার্দ্দার, আশরাফুল ইসলাম খোকন, বদিউজ্জামান, শামসুজ্জোহা, আব্দুল মালেকও শফিকুল ইসলাম। উপস্থিত ছিলেনবারের সহসভাপতি মুনসুর উদ্দিন মোল্লা, যুগ্মসম্পাদক তালিম হোসেন ও আহসান আলী।

সভায় সিদ্ধান্ত নেয়া হয়, নতুন ভবনের নির্মাণকাজ আপাতত অডিট সম্পন্ন না হওয়া পর্যন্ত স্থগিত থাকবে। সভায় তিন সদসস্যের অডিট কমিটি গঠন করা হয়। কমিটির আহ্বায়ক মনোনয়ন দেয়া হয়েছেসিনিয়র আইনজীবী মোজাম্মেল হককে। দুজন সদস্য হলেন-মোশাররফ হোসেন ও মালিক ইলতুত মিশ বগেন। অডিট রিপোর্টকে অধিক গ্রহণযোগ্য ও স্বচ্ছ করার লক্ষ্যে অডিট বিশেষজ্ঞদের পরামর্শ ও সহযোগিতা নেয়ার পরামর্শ দেন আইনজীবীরা। এছাড়ানতুন কোনো ভবন নির্মাণকাজ করার আগে মাস্টারপ্লান, ও সম্ভাব্য বাজেট সাধারণ সভায় উপস্থাপন করে সভার অনুমোদনক্রমে পরবর্তী উন্নয়নমূলক কাজ করা ও কর্মচারীদের বেতন বৃদ্ধির বিষয়টিও আলোচিত হয়।