চুয়াডাঙ্গা জেলা আইনজীবী সমিতির নির্বাচনী তফশিল ২০১৫ ঘোষণা

 

২৮ নভেম্বর শুক্রবার ভোটগ্রহণ

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গা জেলা আইনজীবী সমিতির নির্বাচনী তফশিল ২০১৫ ঘোষণা করা হয়েছে। নির্বাচনী তফশিল অনুযায়ী আগামী ২৮ নভেম্বর শুক্রবার ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। নির্বাচনে ১৫টি পদের জন্য ভোটগ্রহণ করা হবে। নির্বাচিত এ কমিটি আগামী ২০১৫ সালের জন্য দায়িত্ব পালন করবেন। নির্বাচন পরিচালনা উপপরিষদের আহ্বায়ক সিনিয়র আইনজীবী আব্দুর রশীদ চৌধুরী স্বাক্ষরিত একপত্রে এসব তথ্য জানা গেছে।

চুয়াডাঙ্গা জেলা আইনজীবী সমিতির নির্বাচন পরিচালনা উপপরিষদ নির্বাচন তফশিল গতকাল রোববার নোটিশ বোর্ডে ঝুলিয়ে দেয়া হয়েছে। আইনজীবী সমিতির খসড়া ভোটার সংখ্যা ১৫৫ জন। নির্বাচনী তফশিল অনুযায়ী খসড়া ভোটার তালিকার ওপর আপত্তি দাখিল ৬ নভেম্বর, আপত্তির ওপর শুনানি ১৩ নভেম্বর, চূড়ান্ত ভোটার তালিকা প্রকাশ ১৬ নভেম্বর, মনোনয়নপত্র দাখিল ১৭ নভেম্বর সোমবার, মনোনয়নপত্র বাছাই ১৮ নভেম্বর, মনোনয়নপত্র প্রত্যাহার ২৩ নভেম্বর ও ভোটগ্রহণ ২৮ নভেম্বর শুক্রবার সকাল ৮টা থেকে দুপুর ১২টা পর্যন্ত। নির্বাচন পরিচালনা উপপরিষদের অন্য দুজন সদস্য হলেন- সিনিয়র আইনজীবী এমএম হাজি মনোয়ার হোসেন ও শহিদুল হক-২।

চুয়াডাঙ্গা জেলা আইনজীবী সমিতি নির্বাচনে আওয়ামী আইনজীবী পরিষদ সভাপতি পদে নুরুল ইসলাম ও সম্পাদক পদে বেলাল হোসেনসহ ১৫ জনের একটি প্যানেল এবং জাতীয়তাবাদী আইনজীবী ঐক্য পরিষদ সভাপতি পদে আব্দুল ওহাব মল্লিক ও সম্পাদক পদে সৈয়দ হেদায়েত হোসেন আসলামসহ ১৫ জনের পৃথক আরেকটি প্যানেলের প্রার্থী হিসেবে নাম ঘোষণা চূড়ান্ত করেছে।