চুয়াডাঙ্গা কালেক্টরেট স্কুল অ্যান্ড কলেজের জনবল নিয়োগ পরীক্ষা অনুষ্ঠিত ও ফলাফল প্রকাশ

 

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গা জেলা প্রশাসন কর্তৃক পরিচালিত কালেক্টরেট স্কুল অ্যান্ড কলেজের জনবল নিয়োগ পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে। গতকাল বুধবার সকাল ১০টায় ভি.জে সরকারি উচ্চ বিদ্যালয়ে কঠোর নিরাপত্তার মধ্যদিয়ে লিখিত পরীক্ষা শুরু হয়ে চলে দুপুর ১২টা পর্যন্ত। পরীক্ষা কক্ষ পরিদর্শন করেন প্রতিষ্ঠানের সভাপতি জেলা প্রশাসক সায়মা ইউনুস। এ সময় অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আনজুমান আরা, অতিরিক্ত জেলা প্রশাসক ( শিক্ষা ও আইসিটি) মোহাম্মদ আব্দুর রাজ্জাক, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট দেবপ্রসাদ পাল, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা কেএম মামুন উজ্জামান, দামুড়হুদা উপজেলা নির্বাহী কর্মকর্তা রফিকুল হাসান, সদর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) পুলক কুমার সরকার, নেজারত ডেপুটি কালেক্টর তরিকুল ইসলাম, সহকারী কমিশনার মুসফিকুল আলম হালিম, আবু তাহের মোহাম্মদ শামসুজ্জামানসহ জেলা প্রশাসনের অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

লিখিত পরীক্ষায় অধ্যক্ষ পদে ৩ জন, সহকারী শিক্ষক পদে ২শ’ ১ জন, তৃতীয় ও চতুর্থ শ্রেণির কর্মচারী পদে ৩৫ জন প্রার্থী অংশ নেন। পরীক্ষার ফলাফল সন্ধ্যায় প্রকাশ করা হয়। ফলাফলে অধ্যক্ষ পদে রোল ১, ২ ও ৩, সহকারী শিক্ষক পদে বাংলায় ১, ৩, ৫, ১১, ১৪, ১৬, ১৯, ২০, ২৭ ও ৩২, ইংরেজিতে ১, ২, ৫, ৭, ৯, ১০, ১৪, ১৭, ১৮ ও ২০, গণিতে ২, ৩, ৪, ৫, ৬, ৭, ৯, ১০ ও ১১, বিজ্ঞানে ২, ৩, ৭, ১০ ও ১১, সমাজবিজ্ঞানে ১১, ২৮, ৩২, ৩৩, ৩৫, ৪৪, ৪৭, ৪৯, ৫০ ও ৮৬, তথ্য প্রযুক্তিতে ৩, ৪ ও ৫, ধর্মে ২, ৩, ৭, ৮ ও ১২ এবং সহকারী শিক্ষক ক্রীড়া পদে ১, ৩, ৪, ৫ ও ৭ রোল নম্বরধারী প্রার্থীরা উত্তীর্ণ হয়েছেন। এছাড়া অফিস সহকারী পদে ১২, ১৬, ১৮, ২০, ২১, ২৪ ও ২৯ এবং অফিস সহায়ক পদে ৩, ৪, ১১, ১৩ ও ১৬ রোল নম্বরধারী প্রার্থীরা উত্তীর্ণ হয়েছেন। পরীক্ষার ফলাফল জেলা প্রশাসনের ওয়েব সাইট, ফেসবুক পেজসহ নোটিশ বোর্ডে দেয়া হয়েছে। লিখিত পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের মৌখিক পরীক্ষা আগামী ৫ ডিসেম্বর সকাল ১০টায় জেলা প্রশাসকের কার্যালয়ে অনুষ্ঠিত হবে।

উল্লেখ্য, জেলায় শিক্ষার মানোন্নয়নে শহরের টি অ্যান্ড টি ভবন সংলগ্ন স্থানে চুয়াডাঙ্গা কালেক্টরেট স্কুল অ্যান্ড কলেজ প্রতিষ্ঠা করা হয়। গত ২২ আগস্ট খুলনা বিভাগীয় কমিশনার মো. আব্দুস সামাদ প্রতিষ্ঠানটির ভিত্তিপ্রস্তর স্থাপন করেন। পরে গত ২০ সেপ্টেম্বর প্রতিষ্ঠানটির নির্মাণ কাজের উদ্বোধন করেন জেলা প্রশাসক সায়মা ইউনুস।