চুয়াডাঙ্গা ওমেহেরপুরে বর্ণাঢ্য আয়োজনে এনটিভির প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

 

 

 

স্টাফ রিপোর্টার: কেক কাটা, শোভাযাত্রা ও আলোচনাসভার মধ্যদিয়ে চুয়াডাঙ্গা ও মেহেরপুরে জনপ্রিয় টিভি চ্যানেল এনটিভির ১১তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। গতকাল বৃহস্পতিবার বেলা ১১টায় চুয়াডাঙ্গা সরকারি শিশু সদনে এনটিভির প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটেন জেলা পরিষদ প্রশাসক মাহফুজুর রহমান মঞ্জু। এরপর শিশু সদন চত্বরে বাদ্যের তালে তালে বর্ণাঢ্য শোভাযাত্রা বের হয়ে সড়ক প্রদক্ষিণ শেষে একই স্থানে এসে শেষ হয়।

সাংবাদিক শাহ আলম সনির সঞ্চালনায় আলোচনাসভায় স্বাগত বক্তব্য দেন এনটিভির চুয়াডাঙ্গা প্রতিনিধি রফিকুল ইসলাম।আলোচনায় অংশ নেন জেলা সমাজসেবা অধিদপ্তরের উপপরিচালক আতিয়ার রহমান ও সরকারি শিশুসদনের উপ তত্ত্বাবধায়ক (ভারপ্রাপ্ত) আবু নাসির। শোভাযাত্রায় সরকারি শিশু সদনের নিবাসী সকল শিশু, সহকারী তত্ত্বাবধায়ক ইলিয়াস হোসেন, শিক্ষক আকতারী বেগম, লুৎফা বেগম ও নাজনীন আক্তার, সাংবাদিক ফাইজার চৌধুরী, আতিয়ার রহমান, মাবুদ সরকারসহ সুশীল সমাজের প্রতিনিধিরা অংশ নেন।

প্রধান অতিথি মাহফুজুর রহমান মঞ্জু তার বক্তব্যে বলেন,‘নিরপেক্ষ সংবাদ ও বাংলার কৃষ্টি কালচার নিয়মিতভাবে প্রচারের মধ্যদিয়ে দেশের এক নম্বর চ্যানেলে পরিণত হয়েছে এনটিভি। এনটিভি তার ধারাবাহিকতা আগামীতে অক্ষুন্ন রাখবে সেটাই প্রত্যাশা।’

মেহেরপুর অফিস জানিয়েছে,‘সময়ের সাথে আগামীর পথে’ এ স্লোগানে এক এক করে এগারো বছর পার করে ১২ বছরে পর্দাপণ করলো দর্শকনন্দিত বেসরকারি টিভি চ্যানেল এনটিভি। মেহেরপুরে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনাসভার মধ্যদিয়ে পালিত হলো এনটিভি’র ১১তম প্রতিষ্ঠাবার্ষিকী। এ উপলক্ষে গতকাল বৃহস্পতিবার সকাল ১০টার দিকে মেহেরপুর শহীদ ড. সামসুজ্জোহা পার্ক থেকে একটি র‌্যালি শুরু হয়ে শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে একই স্থানে এসে শেষ হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক হেমায়েত হোসেন। অনুষ্ঠানে এনটিভি’র মেহেরপুর জেলা প্রতিনিধি রেজ-আন উল বাসার তাপসের সঞ্চালনায় আরো উপস্থিত ছিলেন জিটিভি প্রতিনিধি রফিক-উল আলম, বিটিভি প্রতিনিধি আলামিন হোসেন, যুগান্তর প্রতিনিধি তোজাম্মেল আযম, দেশতথ্য স্টাফ রিপোর্টার মিজানুর রহমান, মাথাভাঙ্গা প্রতিনিধি মহাসিন আলী, বাংলাভিশন প্রতিনিধি আবু লায়েছ লাবলু, আরটিভি প্রতিনিধি মাজেদুল হক মানিক, চ্যানেল ২৪ প্রতিনিধি রাশেদুজ্জামান, ইন্ডিপেন্ডেন্ট টিভি প্রতিনিধি রাজিবুল হক সুমন, মৃত্তিকা গ্রুপ থিয়েটারের সভাপতি মানিক হোসেন, সাধারণ সম্পাদক অনু, বিজয় টিভি’র প্রতিনিধি তৌহিদ-উদ-দৌলা রেজা, একাত্তর টিভি প্রতিনিধি আসিফ ইকবাল, চ্যানেল ফাইভ প্রতিনিধি মোমিনুল ইসলাম, এশিয়ান টিভি প্রতিনিধি জাহিদ হোসেন, মেহেরপুর নিউজ ২৪ ডটকম স্টাফ রিপোর্টার রহিনুরজামান পোলেন, বেন ইয়ামিন মুক্ত ও হামিদুর রহমান কাজলসহ বিভিন্ন শ্রেণিপেশার মানুষ।