চুয়াডাঙ্গা-আলমডাঙ্গা সড়কের রোয়াকুলি দুর্ঘটনা -ট্রাকের ধাক্কায় শিশু রাফিদ মৃত্যুশয্যায়

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গা-আলমডাঙ্গা সড়কের রোয়াকুলি ট্রাকের ধাক্কায় ৪ বছরে শিশু রাফিদুল ইসলাম গুরুতর জখম হয়ে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে। গতকাল সন্ধ্যায় আলমসাধু থেকে নামার সাথে সাথে পেছন থেকে একটি ট্্রাক তাকে ধাক্কা দেয়। আছড়ে পড়ে মাথায় গুরুতর আঘাতপ্রাপ্ত হয়ে লুটিয়ে পড়ে মাটিতে। স্থানীয়রা ট্রাকটি আটক করেছে।
শিশু রাফিদুল ইসলাম আলমডাঙ্গার রেয়াকুলি গ্রামে মুক্তার আলীর ছেলে। তিনি আলমডাঙ্গা উপজেলা আনসার ভিডিপির কোম্পানি কমান্ডার। রাফিদুল ইসলামকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিয়ে ভর্তি করানো হয়। অবস্থা আশঙ্কাজনক দেখে কর্তব্যরত চিকিৎসক ডা. কানিজ নাঈমা দ্রুত রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পরামর্শ দেন। গতরাতেই শিশু রাফিদুলকে রাজশাহীর উদ্দেশে নেয়া হয়েছে। তবে তার ভাগ্যে শেষ পর্যন্ত কি ঘটেছে তা নিশ্চিত করে জানা সম্ভব হয়নি। অপরদিকে ট্রাকটি (ঢাকা-মেট্রো-২৫- ১৬৬৫) স্থানীয়রা আটক করেছে।
রাফিদুলের পরিবারের সদস্যরা বলেছে, শিশু রাফিদুল নানাবাড়ি কুষ্টিয়া কুমারখালী বেড়াতে গিয়েছিলো। সে বাড়ির উদ্দেশে বড়দের সাথে গতকাল ট্রেনযোগে আলমডাঙ্গায় পৌঁছায়। এরপর করিমনযোগে বাড়ি রোয়াকুলি গ্রামের গুটি ইউরিয়ার করখানার নিকট পৌঁছুলে পেছন থেকে ট্রাকটি এসে ধাক্কা মারে।