চুয়াডাঙ্গায় বর্ণাঢ্য আয়োজনে এনটিভির এক যুগ পূর্তি উদযাপিত

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গায় কেক কাটা, শোভাযাত্রা ও আলোচনাসভার মধ্যদিয়ে এনটিভির একযুগ পূর্তি প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত হয়েছে। গতকাল শুক্রবার বেলা সাড়ে ১০টায় চুয়াডাঙ্গা প্রেসক্লাবে এনটিভির প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটেন প্রধান অতিথি পুলিশ সুপার রশীদুল হাসান। এরপর মুক্তিযোদ্ধা, সুশীল সমাজের প্রতিনিধি, সাংবাদিকদের অংশগ্রহণে বের করা হয় বর্ণাঢ্য ৱ্যালি। প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে ৱ্যালিটি প্রেসক্লাবে এসে শেষ হয়।
প্রেসক্লাবের সহসভাপতি সাংবাদিক জেড. আলমের সঞ্চালনায় আলোচনায় স্বাগত বক্তব্য দেন এনটিভির চুয়াডাঙ্গা প্রতিনিধি রফিকুল ইসলাম। আলোচনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন প্রেসক্লাব সভাপতি মাহতাব উদ্দিন, চুয়াডাঙ্গা জেলা আইনজীবী সমিতির সভাপতি আব্দুল ওহাব মল্লিক, জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আবু হোসেন, রেড ক্রিসেন্ট ও ডায়াবেটিক সমিতির সাধারণ সম্পাদক ফজলুর রহমান এবং সাংবাদিক সমিতির সভাপতি শরীফ উদ্দিন হাসু। অন্যান্যের মধ্যে শুভেচ্ছা বক্তব্য রাখেন, জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি এমএম শাহজাহান মুকুল, সাবেক সাধারণ সম্পাদক শামীম রেজা ডালিম, একাত্তর টেলিভিশনের সাংবাদিক এমএ মামুন, সাংবাদিক বখতিয়ার হোসেন বকুল ও প্রশান্ত কুমার বিশ্বাস। অনুষ্ঠানে কোরআন তেলাওয়াত করেন মনিরুল ইসলাম এবং সহযোগিতায় ছিলেন মাবুদ সরকার ও ছোট সোনামনি তাজকিয়া উর্বি। বক্তাদের সকলেই এনটিভির এক যুগ পূর্তিতে অভিনন্দন জানিয়ে চ্যানেলটির অতীতের নিরপেক্ষ ধারাবাহিকতা বজায় রাখার আহ্বান জানান।
মেহেরপুর অফিস জানিয়েছে, মেহেরপুরে বিভিন্ন কর্মসূচির মাধ্যমে পালিত হয়েছে এনটিভির এক যুগ পূর্তি। এ উপলক্ষে গতকাল শুক্রবার সকাল সাড়ে ১০টার দিকে মেহেরপুর শহীদ ড. সামসুজ্জোহা নগর উদ্যান থেকে জেলা প্রশাসক শফিকুল ইসলামের নেতৃত্বে একটি ৱ্যালি বের করা হয়। ৱ্যালিটি প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে প্রেসক্লাবে আলোচনাসভার মধ্যদিয়ে শেষ হয়। আলোচনা সভায় সভাপতিত্ব করেন এনটিভির জেলা প্রতিনিধি রেজ-আন-ঊল বাশার তাপস। অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা প্রশাসক শফিকুল ইসলাম। বিশেষ অতিথি ছিলেন পুলিশ সুপার হামিদুল আলম, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) হেমায়েত হোসেন। বক্তব্য রাখেন প্রেসক্লাবের সভাপতি রশিদ হাসান খান আলো, সাধারণ সম্পাদক মিজানুর রহমান, জিটিভির মেহেরপুর প্রতিনিধি রফিক-উল আলম প্রমুখ। বক্তারা বলেন, এনটিভি ১২ বছর ধরে যেভাবে বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করছে, আগামীতে সে ধারা অব্যাহত রাখবে। পাশাপাশি আরও বিনোদনমূলক ও ছোটদের জন্য ব্যতিক্রমধর্মী এবং প্রতিযোগিতামূলক অনুষ্ঠান প্রচার করবে। এছাড়াও এনটিভির উত্তরোত্তর সাফল্য কামনা করেন বক্তারা। ৱ্যালি ও আলোচনাসভায় ইলেকট্রনিক্স ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।