চুয়াডাঙ্গায় পৃথক দুটি মোটরসাইকেল দুর্ঘটনায় তিনজন আহত : রাজশাহীতে রেফার্ড

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গার পৃথক দুটি স্থানে মোটরসাইকেল দুর্ঘটনায় তিনজন আহত হয়েছেন। তাদেরকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নেয়া হলে আশঙ্কাজনক অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়েছে।

জানা গেছে, চুয়াডাঙ্গা পৌর এলাকার সাদেক আলী মল্লিকপাড়ার বিপ্লব ও দৌলাতদিয়াড়ের নাঈম গতকাল শুক্রবার বিকেলে মোটরসাইকেলযোগে দর্শনায় যাওয়ার পথে লোকনাথপুরে দুর্ঘটনার কবলে পড়েন। তারা একটি অ্যাম্বুলেন্সকে সাইড দিতে গিয়ে অপর একটি মোটরসাইকেলের সাথে ধাক্কা লেগে দুজনই ছিটকে পড়ে আহত হন। তাদেরকে উদ্ধার করে চুয়াডাঙ্গার সদর হাসপাতালে নেয়া হয়। তাদের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়। বিপ্লব চুয়াডাঙ্গা ফিলিং স্টেশন সমিতির অফিস সহকারী বলে জানা গেছে।

অপরদিকে ফার্মপাড়ার ইসমাইল হোসেন টিটুর ছেলে ভি.জে স্কুলের ছাত্র রিমনসহ তিন বন্ধু মোটরসাইকেল নিয়ে ঘুরতে বেরিয়ে দুর্ঘটনায় আহত হয়েছে। চুয়াডাঙ্গা-ঝিনাইদহ সড়কের ৬ বিজিবি ১ নং গেটের অদূরে একটি আলমসাধুর সাথে ধাক্কা মেরে রিমন আহত হয়। তাকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নেয়া হলে রাজশাহী মেডিকেলে রেফার করা হয়েছে। ঘটনাটি ঘটেছে শুক্রবার সন্ধ্যায়।