চুয়াডাঙ্গায় জাসদ ও ওয়ার্কার্স পার্টির দু নেতা সংসদ সদস্য পদে মনোনয়নপত্র তুললেন

 

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গায় আরো দুজন প্রার্থী সংসদ সদস্য পদে মনোনয়নপত্র উত্তোলন করেছেন। চুয়াডাঙ্গা-১ আসনে জাসদ মনোনীত সবেদ আলী ও চুয়াডাঙ্গা-২ আসনে ওয়ার্কার্স পার্টি মনোনীত সিরাজুল ইসলাম শেখ মনোনয়নপত্র সংগ্রহ করেন। গতকাল শনিবার দুপুরে জেলা নির্বাচন কার্যালয় থেকে এ দু প্রার্থী মনোনয়নপত্র উত্তোলন করেন।

চুয়াডাঙ্গা-১ আসনের জন্য চুয়াডাঙ্গা জেলা জাসদের সাবেক সাধারণ সম্পাদক আলমডাঙ্গা পৌরসভার সাবেক চেয়ারম্যান  আওয়ামী লীগে যোগদানকারী নেতা সবেদ আলী মনোনয়নপত্র উত্তোলন করেন। সবেদ আলী আলমডাঙ্গার গোবিন্দপুরের ছেলে।

অপরদিকে চুয়াডাঙ্গা-২ আসনের জন্য মনোনয়নপত্র উত্তোলন করেন জেলা ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম শেখ। তিনি দামুড়হুদা উপজেলার ইব্রাহীপুরের ছেলে।

সংসদ সদস্য প্রার্থী আলমডাঙ্গার সবেদ আলী জানান, আওয়ামী লীগে যোগদান করলেও কোনো কমিটির সদস্য নন তিনি। এছাড়া গত এক বছর যাবত আওয়ামী লীগের সাথেও যুক্ত নেই তিনি। তিনি এক বছর কেন্দ্রীয় জাসদের সাথে রয়েছেন। কেন্দ্রীয় সভাপতির সাথে বিভিন্ন অনুষ্ঠানে যোগদানও করেছেন বলে তিনি জানান। জেলা জাসদের নতুন কমিটিতে আহ্বায়কের দায়িত্ব দেয়া হতে পারে বলেও তিনি দাবি করেছেন।

চুয়াডাঙ্গা জেলা নির্বাচন কর্মকর্তা জাহাঙ্গীর হোসেন ও চুয়াডাঙ্গা জেলা ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম শেখ মনোনয়নপত্র সংগ্রহের বিষয়টি নিশ্চিত করেছেন।

এর আগে গত ২৮ নভেম্বর চুয়াডাঙ্গা-১ আসনের সংসদ সদস্য জেলা আওয়ামী লীগের সভাপতি সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুন ও চুয়াডাঙ্গা-২ আসনের সংসদ সদস্য জেলা আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক আলী আজগার টগর মনোনয়নপত্র সংগ্রহ করেন।