চুয়াডাঙ্গায় ঈদকে সামনে রেখে মোটরসাইকেল চোর সিন্ডিকেট বেপরোয়া : পৃথক স্থানে তিনটি মোটরসাইকেল চুরি

স্টাফ রিপোর্টার: আসন্ন পবিত্র ঈদুল ফিতরকে সামনে রেখে মোটরসাইকেল চোর সিন্ডিকেট আবারও বেপরোয়া হয়ে উঠেছে। চুয়াডাঙ্গা জেলা শহরের গুরুত্বপূর্ণ স্থান থেকে মোটরসাইকেল চুরি যাওয়ার ঘটনা নতুন কিছু নয়। পুলিশ প্রশাসনের অভিযান অব্যাহত থাকলেও চোর সিন্ডিকেট কৌশলে চুরি করে নিয়ে যাচ্ছে মোটরসাইকেল। গতকাল সকাল ১০টার দিকে চুয়াডাঙ্গা সদর থানা গেট সংলগ্ন উত্তরা ব্যাংকের নিচ থেকে শহরের মাঝেরপাড়ার মোক্তার হোসেনের ছেলে বিশিষ্ট ঠিকাদার ব্যবসায়ী মহাসীন আলীর প্যাশান প্রো ১০০ সিসি মোটরসাইকেলটি চুরি হয়েছে।

ভুক্তভোগী মহাসীন আলী জানান, আমি উত্তরা ব্যাংকের নিচে গাড়িটি রেখে টাকা উত্তোলনের জন্য ব্যাংকের ভেতরে গিয়েছিলাম। কাজ শেষে নিচে এসে দেখি গাড়ি নেই। পরবর্তীতে অনেক খোঁজাখুজি করে গাড়িটি না পেয়ে সদর থানায় এসে বিষয়টি কর্তব্যরত অফিসারকে বলি। তিনি ওয়্যারলেসে পুলিশ কন্ট্রোল রুমসহ বিভিন্ন জায়গায় বিষয়টি অবগত করেন। এদিকে গতকাল বেলা ২টার দিকে সদর উপজেলার ভেতর থেকে হিরো হোন্ডা স্প্লিন্ডার ১০০ সিসির একটি মোটরসাইকেল চুরি হয়েছে। কিন্তু মোটরসাইকেলটি কার সে বিষয়ে সঠিক তথ্য পাওয়া যায়নি। অপরদিকে অ্যাপেক্স ফার্মার চুয়াডাঙ্গার এরিয়া ম্যানেজার আব্দুল আলিমের চক্ষু হাসপাতালস্থ বাসার সামনে থেকে গতরাত ১০টার দিকে হিরোহোন্ডা স্পিলিন্ডার প্লাস মোটরসাইকেলটি চোরেরা চুরি করে নিয়ে যায়।

এ বিষয়ে চুয়াডাঙ্গা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা লিয়াকত হোসেন জানান, মোটরসাইকেল চুরির বিষয়ে থানায় কেউ মামলা বা জিডি করেনি। তবে মোটরসাইকেল চোর সিন্ডিকেট ধরতে শহরের গুরুত্বপূর্ণ স্থানগুলোতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।