চুয়াডাঙ্গার ভুলটিয়ায় প্রেমিকার বিয়ের খবর পেয়ে প্রেমিকের আত্মহত্যার অপচেষ্টা

 

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গার ভুলটিয়ায় প্রেমিকার বিয়ের খবর পেয়ে প্রেমিক শান্ত গলায় ফাঁস দিয়ে আত্মহত্যার অচেষ্টা চালিয়ে ব্যর্থ হয়েছে। গত মঙ্গলবার রাতে সে গ্রামের মাঠে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যার চেষ্টা চালায়। এ ঘটনাটি নিয়ে গ্রামে ব্যাপক চাঞ্চল্যকর সৃষ্টি হয়েছে।

গ্রামবাসী জানিয়েছে, চুয়াডাঙ্গা সদর উপজেলার কুতুবপুর ইউনিয়নের ভুলটিয়া শেখপাড়ার এক মেয়ের সাথে একই গ্রামের ফজলুর রহমানের ছেলে হাসান ওরফে শান্তর প্রেমজ সম্পর্ক গড়ে ওঠে। সে গোপন সংবাদের ভিক্তিতে জানতে পারে তার প্রেমিকার  বিয়ে হয়ে যাচ্ছে। এ সংবাদ পাওয়ার পরই শান্ত অশান্ত হয়ে পড়ে। ভেঙে যায় দীর্ঘদিনের প্রেম-ভালোবাসার প্রেমের তাজমহলটি। শান্ত তার প্রেমিকাকে বিয়ে করতে না পেরে গত মঙ্গলবার রাত ১০টার দিকে পরিবারের অজান্তে গ্রামের কাবাশটিয়া মাঠের অদূরে একটি গাছের ডালের সাথে দড়ি ফাঁস দিয়ে আত্মহত্যার চেষ্টা চালায়। এ সময় গ্রামের লোকজন জানতে পেয়ে ব্যর্থ প্রেমিক শান্তকে আহত অবস্থায় উদ্ধার করে বাড়িতে নিয়ে আসে।

এ বিষয়ে কুতুবপুর ইউপির সাবেক মেম্বার ও ভুলটিয়া গ্রামের ডাক্তার মহাশিন আলীর ফোনে যোগাযোগ করা হলে তিনি জানান, শান্তর গলায় দড়ি দেয়ার খবরটি আমাকে জানায় গ্রামবাসী। রাতে ঘটনাস্থলে আমি যায়নি, তবে নারী ঘটিত কারণে শান্ত গলায় দড়ি দিয়ে আত্মহত্যার চেষ্টা করে তা আমি জানি না। এদিকে সিন্দুরিয়া পুলিশ ক্যাম্পের ইনচার্জ কাজী বায়োজি আহমেদের ফোনে যোগাযোগ করা হলে তিনি বলেন, বিষয়টি আমি জানি না। বিষয়টি নিয়ে এলাকায় ব্যাপক চাঞ্চল্যকর সৃষ্টি হয়েছে।