চুয়াডাঙ্গার বিভিন্ন স্থানে ভিজিএফ’র চাল বিতরণ

 

মাথাভাঙ্গা ডেস্ক: চুয়াডাঙ্গার বিভিন্ন স্থানে ঈদুল আজহা উপলক্ষে ভিজিএফ’র চাল বিতরণ করা হয়েছে। দামুড়হুদা উপজেলার কুড়ুলগাছি ইউনিয়নে ভিজিএফ’র চাল বিতরণ করা হয়। গতকাল বৃহস্পতিবার ২ হাজার ৩শ গরিব-দুস্থ পরিবারের মাঝে ১০ কেজি হারে চাল বিতরণ করা হয়। এ সময় উপস্থিত ছিলেন ইউপি চেয়ারম্যান সরফরাজ উদ্দীন, ইউপি সচিব মহিউদ্দীনসসহ ইউপি সদস্যগণ।

নতিপোতা ইউনিয়নে গতকাল বৃহস্পতিবার সকাল ১০টায় হোগলডাঙ্গা মাধ্যমিক বিদ্যালয়ে চেয়ারম্যান মনিরুজ্জামান মনির এ কার্যক্রমের উদ্বোধন করেন। বরাদ্দকৃত ২ হাজার ৫৮৯ জনের ভিজিএফ’র চাল ১০ কেজি করে বিতরণ করা হয়।

কাপাসডাঙ্গা ইউনিয়নে গতকাল ভিজিএফ’র চাল বিতরণ কর্মসূচি উদ্বোধন করেন চেয়ারম্যান আবুল কাশেম। ইউনিয়নে ৩ হাজার ২৩৪ জনের অসহায় দুস্থ পরিবারের মধে ১০ কেজি করে চাল বিতরণ করা হয়। জীবননগরে ঈদের বিশেষ ভিজিএফ’র চাল বিতরণ করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার পৌরসভা ও রায়পুর ইউনিয়নে ৩ হাজার ৪৪৮ জন হতদরিদ্র মানুষের মাঝে এ চাল বিতরণ করা হয়। পৌরসভায় ৩ হাজার ৮১ জন দরিদ্রের মাঝে ১০ কেজি হারে ভিজিএফ’র চাল বিতরণ কর্মসূচির উদ্বোধন করেণ পৌর মেয়র নোয়াব আলী।

রায়পুর ইউনিয়নে ৩৩৭ জন দরিদ্রের মাঝে ঈদের বিশেষ ভিজিএফ’র চাল বিতরণ করা হয়। ইউপি চেয়ারম্যান তাহাজ্জত হোসেন এ কর্মসূচির উদ্বোধন করেন।