চুয়াডাঙ্গার দুটি প্রেসক্লাবের অভিন্ন নিন্দা প্রস্তাব

স্টাফ রিপোর্টার: কারো নাম উল্লেখ না করে চুয়াডাঙ্গার ১১ জন সাংবাদিক সম্পর্কে কুরুচিপুর্ণ মন্তব্য করায় চুয়াডাঙ্গার দুটি প্রেসক্লাব নেতৃবৃন্দ পৃথকভাবে নিন্দা প্রস্তাব এনে বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের আহ্বান জানিয়েছেন। নিন্দা প্রস্তাবে বলা হয়েছে, চুয়াডাঙ্গা থেকে প্রকাশিত নতুন খবর নামের পত্রিকাটি বেশ কিছুদিন ধরে শুধু সাংবাদিকদের বিরুদ্ধেই নয়, বিভিন্ন ব্যক্তির বিরুদ্ধে উদ্দেশ্য প্রণোদিত প্রতিবেদন প্রকাশ করে নিন্দনীয় হয়ে উঠেছে।

চুয়াডাঙ্গা প্রেসক্লাব ও প্রেসক্লাব চুয়াডাঙ্গার সাংবাদিকবৃন্দ নীতিমালা অনুসরণ করে সুন্দর সমাজ গঠনে সংবাদপত্রের দায়িত্বশীল হওয়া উচিত বলে মন্তব্য করে বলেছেন, চুয়াডাঙ্গার সাংবাদিকদের পেশগত দায়িত্ব পালনে শুধু দক্ষতাই নেই, সুনামও রয়েছে। অথচ কারো নাম উল্লেখ না করে যেসকল শব্দ ব্যবহার করা হয়েছে তা নিন্দনীয়। আমরা নিন্দা জানিয়ে সংবাদপত্রটিকে দায়িত্বশীল হওয়ার আহ্বান জানাচ্ছি। দায়িত্বশীল না হলে উপযুক্ত ব্যবস্থা গ্রহণ করা হবে।

পৃথক নিন্দা প্রস্তাব বিবৃতিতে স্বাক্ষর করেছেন চুয়াডাঙ্গা প্রেসক্লাবের আহ্বায়ক মাহতাব উদ্দীন ও প্রেসক্লাব চুয়াডাঙ্গার সাধারণ সম্পাদক মরিয়ম শেলী। পৃথক বিশেষসভায় আনীত নিন্দা প্রস্তাব সর্বসম্মতিক্রমে গৃহিত হয় বলেও বিবৃতিতে জানানো হয়েছে।