চুয়াডাঙ্গার কুতুবপুর ইউপির দু সদস্যকে হত্যার হুমকি : থানায় সাধারণ ডায়েরি

 

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গার সদর উপজেলার কুতুবপুর ইউনিয়ন পরিষদের সংরক্ষিত মহিলা সদস্য হাসিনা বেগমের বিরুদ্ধে গত রোববার দৈনিক মাথাভাঙ্গায় ‘বিধবা, বয়স্ক, প্রতিবন্ধী ভাতা হাতিয়ে নেয়ার অভিযোগে’ সংবাদ প্রকাশিত হলে ওই সদস্যের প্ররোচনায় তার স্বামী পূর্ববাংলার কমিউনিষ্ট পার্টির আত্মস্বীকৃত নেতা পুলিশের তালিকার পুরস্কার ঘোষিত সন্ত্রাসী ভারতে পলাতক শাহাজাহানকে দিয়ে কুতুবপুর ইউনিয়নের দু ইউপি সদস্যকে হত্যার হুমকি দেয়া হয়। এ হুমকির পাওয়ার পর জীবনের নিরাপত্তা চেয়ে শম্ভুনগর গ্রামের মৃত হাবিবুর রহমানের ছেলে ১ নং ওয়ার্ড ইউপি সদস্য মাহবুবুর রহমান ও বোয়ালিয়া গ্রামের মৃত খাজের আলী মণ্ডলের ছেলে ২ নং ইউপি সদস্য আলাউদ্দিন গতকাল সোমবার রাতে চুয়াডাঙ্গা সদর থানায় সাধারণ ডায়েরি করেছেন।

ডায়েরিতে বলা হয়েছে, গত রোববার সংরক্ষিত ইউপি সদস্য হাসিনা বেগমের বিরুদ্ধে বয়স্ক, বিধবা ও প্রতিবন্ধী ভাতা আত্মসাতের খবর প্রকাশিত হলে, সাংবাদিকদের তথ্য দেয়ার অভিযোগ তুলে দু ইউপি সদস্যের ওপর দোষ চাপায় হাসিনা বেগম। এরপর গত রোববার রাত সাড়ে ৮টার দিকে তার স্বামী পুলিশের তালিকাভুক্ত সন্ত্রাসী ভারতীয় মোবাইল +৯১৭২০২৯৫৭৬ নম্বর থেকে ইউপি সদস্য আলাউদ্দিনের মোবাইলফোনের ০১৭১৪-৪৪৩৮৪৬ নম্বরে এবং ইউপি সদস্য মাহবুবুর রহমানকে ওই দিন রাত ৯টা ২০ মিনিটের দিকে +৯১৮১২৮৫৬২১৪৭ নম্বর থেকে তার মোবাইলফোনের ০১৭৩২-২২২২২৬ নম্বরে ফোন করে তাদের দুজনকেই হত্যার হুমকি দেয়। এ কারণে তারা জীবনের নিরাপত্তার অভাব বোধ করে চুয়াডাঙ্গা সদর থানায় জিডি করেন।

চুয়াডাঙ্গার কুতুবপুর ইউনিয়নের দু ইউপি সদস্যের জীবনের নিরাপত্তা চেয়ে সাধারণ ডাইরির বিষয়টি নিশ্চিত করে সদর থানার অফিসার ইনচার্জ লিয়াকত হোসেন বলেন, এ বিষয়ে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।