চুয়াডাঙ্গার ওয়ার্ড ও ইউনিয়ন আ.লীগের দুই নেতার মৃত্যু : সভাপতি ও সাধারণ সম্পাদকের শোক

 

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গার দুই আওয়ামী লীগ নেতার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক। চুয়াডাঙ্গা পৌরসভার ৬ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি গোলাম আসফিয়া বেল্টু গত শনিবার সড়ক দুর্ঘটনায় নিহত হন। একই দিনে আলমডাঙ্গার হারদী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি রেজেক আলী দূরারোগ্য ক্যানসারে আক্রান্ত হয়ে মারা যান।

জেলা আওয়ামী লীগের দফতর সম্পাদক অ্যাড. আবু তালেব বিশ্বাস স্বাক্ষরিত বিজ্ঞপ্তি জানান, চুয়াডাঙ্গা পৌরসভার ৬ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি গোলাম আসফিয়া বেল্টু গতপরশু শনিবার রাজধানী ঢাকায় সড়ক দুর্ঘটনায় আহত হন। পরে ঢাকার স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

এছাড়া চুয়াডাঙ্গার আলমডাঙ্গা উপজেলার হারদী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি রেজেক আলী মারা গেছেন। তিনি দীর্ঘদিন ধরে দূরারোগ্য ব্যাধি ক্যান্সারে আক্রান্ত ছিলেন। গতপরশু শনিবার রাতে নিজ বাড়িতে তিনি মৃত্যুবরণ করেন।

চুয়াডাঙ্গার দুই নেতার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন জাতীয় সংসদের হুইপ জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুন এমপি ও সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আজাদুল ইসলাম আজাদ। শোকবার্তায় নেতৃবৃন্দরা বলেন, গোলাম আসফিয়া বেল্টু ও রেজেক আলী ছিলেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শের একনিষ্ঠ সৈনিক ও সংগঠক। তাদের মৃত্যুতে জেলা আওয়ামী লীগ হারালো সৎ, নির্ভীক ও নিবেদিত প্রাণ সংগঠকদ্বয়কে, যা আওয়ামী লীগ পরিবারের জন্য অপূরণীয় ক্ষতি। নেতৃবৃন্দরা মরহুমদ্বয়ের আত্মার মাগফেরাত কামনাসহ শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সহানুভূতি ও সমবেদনা জ্ঞাপন করেন।