চট্রগ্রামে দীপ্ত টিভির সাংবাদিকের ওপর হামলার প্রতিবাদে ঝিনাইদহে সাংবাদিকদের মানববন্ধন

 

ঝিনাইদ প্রতিনিধি: চট্টগ্রামে অবৈধ ভূমি দখল নিয়ে অনুসন্ধানী প্রতিবেদন তৈরির দায়িত্ব পালন করতে গিয়ে দীপ্ত টিভির প্রতিবেদক আনিসুর রহমান ও ক্যামেরা পারসন মাসুদ দেওয়ানসহ ৪ সাংবাদিকের ওপর হামলা এবং মারধরের প্রতিবাদে ঝিনাইদহে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। গতকাল বুধবার বেলা ১১ থেকে ১২টা পর্যন্ত ঝিনাইদহ প্রেসক্লাবের আয়োজনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে বক্তব্য রাখেন, ঝিনইদহ পৌর সভার সাবেক চেয়ারম্যান  আলহাজ আনিসুর রহমান খোকা, ঝিনাইদহ প্রেসক্লাবের সভাপতি আলাউদ্দীন আজাদ, সাধারণ সম্পাদক মাহমুদ হাসান টিপু, সবেক সভাপতি আমিনুর রহমান টুকু, সাবেক সভাপতি এম সাইফুর মাবুদ, সাবেক সাধারণ সম্পাদক এম রায়হান, সিনিয়র সাংবাদিক দেলওয়ার কবির, আজিজুর রহমান সালাম ও সামাজিক সাংস্কৃতিক সংগঠনের নেতা নাজিম উদ্দীন জুলিয়াস।

এছাড়া মানববন্ধনে বিভিন্ন প্রিন্ট, ইলেকট্রনিক ও অনলাইন নিউজ পোর্টেরের জেলা প্রতিনিধি, সূধীবৃন্দসহ সামাজিক সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ অংশগ্রহণ করে একাত্মতা প্রকাশ করেন।

মানববন্ধনে সাংবাদিক নেতৃবৃন্দ বলেন, চট্রগ্রামসহ সারাদেশে সাংবাদিকের ওপর হামলাকারী দুর্বৃত্তদের অবিলম্বে গ্রেফতার করতে হবে। এ সময় তারা সাংবাদিক নির্যাতন বন্ধে স্লোগানসহ সাংবাদিকদের ওপর হামলাকারীদের গ্রেফতার ও বিচারের দাবিতে প্রশাসনের প্রতি আহ্বান জানান।