গারো তরুণীকে গণধর্ষণের ঘটনায় আটক ১

 

স্টাফ রিপোর্টার: গারো তরুণীকে গণধর্ষণের ঘটনায় জড়িতদের ধরতে মাঠে নেমেছে পুলিশ। ওই তরুণীর অভিযোগের ভিত্তিতে ইতোমধ্যে পুলিশ যমুনা ফিউচার পার্কের দোকান থেকে সিসিটিভির ভিডিও ফুটেজ জব্দ করেছে।

এদিকে গারো তরুণীকে ধর্ষণের ঘটনায় একজন গ্রেফতার হয়েছে বলে স্বরাষ্ট্র মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির বৈঠক শেষে এর সভাপতি টিপু মুন্সি সাংবাদিকদের জানান। তবে তার নাম পরিচয় জানানো হয়নি। গতকাল রোববার সংসদীয় কমিটির বৈঠক শেষে স্বরাষ্ট্র মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি টিপু মুন্সি সাংবাদিকদের এ কথা জানিয়েছেন। টিপু মুন্সি বলেন, ধর্ষণের শিকার ওই গারো তরুণীর বর্ণনা অনুযায়ী এক যুবককে আটক করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে বিস্তারিত জানানো যাবে।

উল্লেখ্য, গত বৃহস্পতিবার রাতে কর্মস্থল যমুনা ফিউচার পার্ক থেকে কাজ শেষে বাসায় ফেরার জন্য ওই তরুণী কুড়িল বাসস্ট্যান্ডে অপেক্ষা করতে থাকেন। এ সময় একটি মাইক্রোবাস এসে তার পাশে থামে। গাড়ি থেকে দু যুবক নেমে অস্ত্রের ভয় দেখিয়ে তাকে গাড়িতে তুলে বিভিন্ন রাস্তায় ঘুরতে থাকে। এ সময় গাড়ির চালকসহ অন্যান্যরা তাকে পালাক্রমে ধর্ষণ করে। গত শনিবার সকালে ঢাকা মেডিকেলে স্বাস্থ্য পরীক্ষা শেষে ধর্ষণের আলামত পাওয়ার কথা জানায় ফরেনসিক বিভাগের ডাক্তার। পরে তার চিকিৎসা ও ডিএনএ টেস্টের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করা হয়।