গাংনীর হেমায়েতপুরে আনারুলের পরকীয়ায় ঘরছাড়া এক গৃহবধূ

গাংনী প্রতিনিধি: মেহেরপুর গাংনী উপজেলার হেমায়েতপুরে পরকীয়ার প্রেমের কারণে স্বামীর ঘর থেকে বের করে দেয়া হয়েছে এক গৃহবধূকে। স্বামী বাড়ি থেকে বের করে দিলেও প্রেমিক আনারুল ইসলামের বাড়িতে ঠাঁই হয়নি। এ নিয়ে গ্রামজুড়ে চলছে নানা সমালোচনা।
স্থানীয় সূত্রে জানা গেছে, এ উপজেলার রাইপুর ইউনিয়নের হেমায়েতপুর গ্রামের আলম বিশ^াসের ছেলে আনারুল ইসলাম গ্রামের একটি বাড়িতে যাতায়াত করতেন। এক পর্যায়ে ওই বাড়ির গৃহবধূ দুই সন্তানের জননীর সাথে আনারুলের পরকীয়া প্রেম সৃষ্টি হলে পরিবারে সন্দেহ হয়। গৃহবধূর স্বামী বাড়িতে না থাকার সময়েই আনারুলের বেশি যাতায়াত ছিলো। বিষয়টি নিয়ে পাড়া প্রতিবেশীদের মাঝে নানা সমালোচনা শুরু হয়। মানসম্মানের ভয়ে গৃহবধূর শ্বশুর আনারুলকে তাদের বাড়িতে যেতে নিষেধ করেন। কিন্তু তাতেও কাজ হয়নি।
অভিযোগে জানা গেছে, সম্প্রতি আনারুল এবং গৃহবধূর অনৈতিক সম্পর্কের বিষয়টি টের পায় গৃহবধূর শ্বশুর। এ নিয়ে গত বৃহস্পতিবার রাতে গৃহবধূর সাথে শ^শুর ও স্বামীর বাগবিত-া বাধে। এক পর্যায়ে পরকীয়ার বিষয়টি স্বামীর কাছেও পরিষ্কার হয়। গতকাল শুক্রবার সকালে স্ত্রীকে বাড়ি থেকে বের করে দেন স্বামী। স্ত্রীকে আর ঘরে তুলে নিবেন না বলেও ঘোষণা দেন স্বামী।
স্থানীয় সূত্রে আরও জানা গেছে, গত বৃহস্পতিবার রাতে গৃহবধূর বাড়িতে ঝগড়াঝাটির পর বিষয়টি গ্রামের মানুষের মাঝে ছড়িয়ে পড়ে। এ নিয়ে নানা সমালোচনা মুখরোচক গল্প শুরু হয় বিভিন্ন স্থানে। তাই অবস্থা বেগতিক দেখে আত্মগোপন করে আনারুল। একদিকে স্বামীর পরিবার থেকে বিতাড়ন অপরদিকে আনারুল স্ত্রী হিসেবে মেনে না নেয়ায় গৃহবধূ এক আত্মীয়ের বাড়ির উদ্দেশে রওনা দিয়েছেন বলে জানা গেছে। তবে গৃহবধূকে স্ত্রী হিসেবে মেনে নিতে আনারুলকে চাপ দিয়েছে স্থানীয় সমাজ। এতেও কাজ না হলে আইনি ব্যবস্থা নেয়া হতে পারে বলেও একটি সূত্র জানিছে। ঘটনাটি হেমায়েতপুরসহ আশেপাশের গ্রামের মানুষের মাঝে এখন প্রধান আলোচ্য বিষয় হয়ে দাঁড়িয়েছে।