গাংনীর ধানখোলা বাজার কমিটির নির্বাচন সম্পন্ন

গাংনী প্রতিনিধি: মেহেরপুর গাংনী উপজেলার ধানখোলা বাজার কমিটির দ্বি-বার্ষিক নির্বাচন সম্পন্ন হয়েছে। গতকাল শনিবার ব্যবসায়ীদের ভোটের মধ্যদিয়ে নতুন নেতৃত্ব নির্বাচিত হয়। এতে তানজিদ আহম্মেদ অনি সভাপতি এবং আবু সাইদ টোকন সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।
সভাপতি পদে তানজিদ আহম্মেদ অনি ৫১ ভোট এবং তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মনিরুজ্জামান রন্টু পেয়েছেন ৪৭ ভোট। অপর প্রার্থী ফারুক হোসেন ২২ ভোট ও হাসিবুল ইসলাম ২০ ভোট পেয়েছেন।
সাধারণ সম্পাদক পদে আবু সাইদ টোকন ৭৮ ভোট এবং তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ইয়ামিন আলী পেয়েছেন ৩৮ ভোট। অপর প্রার্থী ইমরান রানা অপু ২২ ভোট পেয়েছেন। কোষাধ্যক্ষ পদে তোফাজ্জেল হোসেন ৮৪ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার প্রতিদ্বন্দ্বী মোস্তফা কামাল পেয়েছেন ৫২ ভোট। মোট ১৪২জন ভোটারের মধ্যে ১৪১ জন ভোটাধিকার প্রয়োগ করেন। সকাল ৮টা থেকে দুপুর ১টা পর্যন্ত একটানা ভোট গ্রহণ করা হয়। ফলাফল ঘোষণা করেন ধানখোলা বাজার কমিটির প্রধান নির্বাচন কমিশনার আব্দুল কুদ্দুস। উপস্থিত ছিলেন কমিশন সদস্য মিজানুর রহমান কবি, জামাল উদ্দীন, রেজানুর, আব্দুল মোতালেব, জাহিদ হাসান স্বপন ও বাবলু ডাক্তার। বাজার কমিটির ১১টি পদের মধ্যে ৩টি পদে সরাসরি নির্বাচন হয়। বাকি পদগুলো ৩ জন নির্বাচিত করবে বলে কমিটি সূত্রে জানা গেছে।