গাংনীতে ফেনসিডিল ও গাঁজাসহ মাদক পাচারকারীর সহযোগী গ্রেফতার

 

গাংনী প্রতিনিধি: মেহেরপুর গাংনীর হোগলবাড়িয়া থেকে গিয়াস উদ্দীন নামের একজনকে ১৮০ বোতল ফেনসিডিল ও একশ’ গ্রাম গাঁজাসহ গ্রেফতার করেছে পুলিশ। গতকাল সোমবার বিকেলে এ অভিযান চালায় পুলিশ। গ্রেফতার গিয়াস উদ্দীন হোগলবাড়িয়া গ্রামের মুন্তাজ আলীর ছেলে ও মাদক ব্যবসায়ীদের সহযোগী বলে জানায় পুলিশ।

গাংনী থানাসূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে বিকেলে হোগলবাড়িয়া গ্রামের ক্লাবপাড়ায় অভিযান চালায় কুমারীডাঙ্গা পুলিশ ক্যাম্প ইনচার্জ এসআই মিন্টু মিয়া। এসময় নিজের পাখিভ্যানযোগে মাদক নিয়ে শ্যামপুর ঘাটের দিকে যাচ্ছিলেন গিয়াস। পুলিশ তার ভ্যান থেকে ফেনসিডিল ও তার কোমর থেকে গাঁজা উদ্ধার করে।

এদিকে গাংনী থানা হেফাজতে গিয়াস উদ্দীন ফেনসিডিল পাচার ও পাচারকারীদের সম্পর্কে স্বীকারোক্তি দেয়। চিহ্নিত এক মাদক ব্যবসায়ীর ভাড়াটে হিসেবে তিনি মাদক বহন করতেন বলে জানায় পুলিশ।

গাংনী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন বলেন, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে গিয়াস উদ্দীন ও তার সহযোগীদের নামে গাংনী থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। আজ মঙ্গলবার তাকে আদালতে সোপর্দ করা হবে। তার সহযোগী মাদকব্যবসায়ী ও গডফাদারদের গ্রেফতারের চেষ্টা চলছে।