গাংনীতে পুলিশের অভিযানে ইয়াবাসহ মাদকব্যবসায়ী ভুট্টো গ্রেফতার

গাংনী প্রতিনিধি: মেহেরপুর গাংনী থানা পুলিশের মাদকবিরোধী অভিযানে ভুট্টো মিয়া (৩৫) নামের এক মাদকব্যবসায়ীকে ১৫ পিস ইয়াবাসহ গ্রেফতার করা হয়েছে। গত শনিবার রাত ১০টার দিকে শিমুলতলা গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়। ভুট্টো মিয়া ষোলটাকা ইউনিয়নের শিমুলতলা গ্রামের মনিরুদ্দীনের ছেলে এবং এলাকার চিহ্নিত মাদকব্যবসায়ী বলে জানায় পুলিশ।
গাংনী থানাসূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে গাংনী থানা পুলিশের একটি দল শনিবার রাতে শিমুলতলা গ্রামের একটি মাদকের আখড়ায় অভিযান চালায়। সেখানে মাদক সেবন ও বেচা-কেনা হচ্ছিলো বলে পুলিশের কাছে খবর আসে। তবে পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায় কয়েকজন। এ সময় ১৫ পিস ইয়াবাবসহ হাতেনাতে ভুট্টোকে গ্রেফতার করতে সক্ষম হয় পুলিশের অভিযান দল।
গাংনী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন বলেন, ভুট্টোর নামে গাংনী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। ওই মামলার আসামি হিসেবে তাকে মেহেরপুর আদালতে সোপর্দ করা হয়।
স্থানীয় ও পুলিশসূত্রে জানা গেছে, ষোলটাকা ও মটমুড়া ইউনিয়ন এবং পাশর্^বর্তী চুয়াডাঙ্গার আলমডাঙ্গার হাটবোয়ালিয়া এলাকায় ভুট্টো মিয়ার মাদকব্যবসার পরিধি। নিজ এলাকায় তিনি চিহ্নিত মাদকব্যবসায়ী হিসেবে পরিচিত। তার সঙ্গীয় যারা মাদকব্যবসা ও সেবনের জন্য জড়িত তাদেরকে দ্রুত গ্রেফতারের চেষ্টা চলছে।