গাংনীতে নেশাগ্রস্ত ছেলেকে ধরিয়ে দিলেন পিতা-মাতা

 

গাংনী প্রতিনিধি: মেহেরপুর গাংনীতে নেশাগ্রস্ত ছেলেকে ধরিয়ে দিলেন পিতা-মাতা। গতকাল মঙ্গলবার বিকেলে নিজ বাড়িতে গাঁজাসেবনকালে ভ্রাম্যমাণ আদালত তাকে আটক করে এক বছরের কারাদণ্ড দিয়েছেন। দণ্ডিত আলামিন হোসেন জনি (১৮) গাংনী হাসপাতাল বাজারের হোটেল ব্যবসায়ী মিনারুল ইসলামের ছেলে।

ভ্রাম্যমাণ আদালতসূত্রে জানা গেছে, গতকাল বিকেলে গাংনী ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী অফিসার এসএম জামাল আহম্মেদ ভ্রাম্যমাণ আদালত পরিচালনার সময় জনির গাঁজা সেবনের খবর পান। অভিযান চালিয়ে গাঁজা সেবনকালে জনিকে ২০ গ্রাম গাঁজাসহ আটক করেন। মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে তাকে দোষী সাব্যস্ত করে এক বছর বিনাশ্রম কারাদণ্ড দেন। রাতেই জনিকে মেহেরপুর জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে বলে জানান গাংনী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন।

জনির পিতা মিনারুল ইসলাম জানান, আমার ছেলে চরম নেশায় জড়িয়ে পড়েছে। টাকা-পয়সা না দিতে পারলে সংসারে অশান্তি সৃষ্টি করে। আমাকে ও তার মাকে মারতে যায়। হেঁসো দিয়ে কোপ দিতে উদ্যত হয়। গাঁজা, প্যাথডিন ইনজেকশনসহ নানা প্রকার নেশায় আসক্ত জনি। তাই পরিবারের শান্তি ও তার ভালো পথে ফিরে আসার আশায় প্রশাসনের হাতে তুলে দেয়ার সিদ্ধান্ত নিয়েছিলাম।