গাংনীতে নাবালিকার সাথে প্রেম করে যুবক গ্যাঁড়াকলে

 

গাংনী প্রতিনিধি: নাবালিকার সাথে প্রেম করে ফেঁসে গেছে মেহেরপুর গাংনী উপজেলার ভাটপাড়া গ্রামের বকুল হোসেন (১৮) নামের এক যুবক। ঘর বাধার স্বপ্নে প্রেমিক-প্রেমিকা অজানার উদ্দেশে পাড়ি দিলেও বাধ সেধেছে তাদের বয়স। শ্বশুরবাড়ির পরিবর্তে দুজনের ঠাঁই হয়েছে পুলিশের কাস্টডিতে। প্রেমিকার পিতার দায়ের করা অপহরণ মামলায় গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় কাজিপুর সীমান্ত এলাকা থেকে পুলিশ তাদেরকে গ্রেফতার করে থানায় নেয়।

গাংনী থানা সূত্রে জানা গেছে, সদর উপজেলা কালিগাংনী গ্রামের ৮ম শ্রেণিতে পড়ুয়া এক ছাত্রীকে পার্শ্ববর্তী গাংনী উপজেলার ভাটপাড়া গ্রামের ফকির মহাম্মদের ছেলে বকুল হোসেন অপহরণ করেছে বলে গাংনী থানায় গত ২৩ জানুয়ারি মামলা দায়ের করেন ছাত্রীর পিতা। গোপন সাংবাদের ভিত্তিতে গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় মেহেরপুর সহকারী পুলিশ সুপার (সার্কেল) আব্দুল জলিলের নেতৃত্বে গাংনী থানার এসআই মেহেদী ও এসআই ইকরাম বকুলকে গ্রেফতার করেন। একই সাথে উদ্ধার করা হয় ওই ছাত্রীকে।

গাংনী থানায় আনা হলে তারা দুজনে জানায়, প্রেমসম্পর্কের জেরে তারা ঘর বাধার স্বপ্নে বাড়ি থেকে পালিয়ে যায়। তারা দুজনে বিয়ে করবেন বলে পুলিশে জানায়। গাংনী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রিয়াজুল ইসলাম জানান, আইন অনুযায়ী বকুল ও ছাত্রীর বিয়ের বয়স পূর্ণ হয়নি। মেয়ের পিতার দায়ের করা অপহরণ মামলায় শুক্রবার দুজনকেই মেহেরপুর আদালতে সোপর্দ করা হবে।