গাংনীতে ট্রাক-ট্রাক্টর ট্রলি মুখোমুখি সংঘর্ষ

গাংনী প্রতিনিধি: মেহেরপুর গাংনী উপজেলার চেংগাড়া নামক স্থানে গতরাত ৮টার দিকে ট্রাক ও আখ বহনের ট্রাক্টর ট্রলির মধ্যে মুখোমুখি সংঘর্ষ ঘটেছে। এতে গুরুতর আহত হয়েছেন ট্রাকচালক চুয়াডাঙ্গার দর্শনার আব্দুল কাদের (৫০)। ট্রাক্টরে অতিরিক্ত বগি লাগানের কারণে এ দুর্ঘটনা বলে জানান ট্রাকচালক ও স্থানীয়রা।
স্থানীয়সূত্রে জানা গেছে, দর্শনার কেরু অ্যান্ড কোম্পানি থেকে চিনি বোঝাই ট্রাক চালিয়ে (চুয়াডাঙ্গা-ট-১১-০৩১০) কুড়িগ্রামের উদ্দেশে যাচ্ছিলেন দর্শনার মোছা করিমের ছেলে আব্দুল কাদের। মেহেরপুর-কুষ্টিয়া সড়কের গাংনী উপজেলার চেংগাড়া নামক স্থানে পৌঁছুলে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক্টর ট্রলির সাথে মুখোমুখি ধাক্কা লাগে। এতে দুটি গাড়ি উল্টে সড়কের ধারে গাছের সাথে লেগে দুমুড়ে-মুচড়ে যায়। এ সময় ট্রাক্টর ট্রলিচালক ছিটকে নিরাপদে পড়লেও ট্রাক চালক তার আসনে আটকে পড়েন। স্থানীয় লোকজন আধাঘন্টাব্যাপি চেষ্টার তার তাকে উদ্ধার করে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করে।
গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. মেহেদী শামীম জানান, আব্দুল কাদেরের ডান পা নিচের দিকে গুরুতর আঘাতপ্রাপ্ত হয়েছে। পর্যাপ্ত চিকিৎসার জন্য তাকে কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়েছে। আহত চালক জানান, ট্রাক্টর ট্রলির পেছনে তিনটি বগি ছিলো। তিনি ট্রাক্টর ভেবে তা পেরিয়ে গেলেও বগির সাথে সংঘর্ষে আটকে পড়েন। বগির বিষয়টি কোন অবস্থাতেই তিনি বুঝতে পারেননি।