গাংনীতে ছাত্রদলের কর্মীসভায় আমজাদ হোসেন : সঙ্কট মোকাবেলায় ছাত্রদলকে অগ্রণী ভূমিকা রাখতে হবে


 

গাংনী প্রতিনিধি: বিএনপির এই দুঃসময়ে সব সঙ্কট উত্তোরণের জন্য ছাত্রদল অগ্রণী ভূমিকা পালন করবে বলে আশাবাদ ব্যক্ত করেছেন মেহেরপুর জেলা বিএনপি সভাপতি সাবেক এমপি আমজাদ হোসেন। গতকাল শনিবার দুপুরে গাংনী বিএনপি কার্যালয়ে ছাত্রদলের কর্মীসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি ছাত্রদলের নেতাকর্মীদের বিভিন্ন দিক নির্দেশনা দেন।

আমজাদ হোসেন বলেন, বিএনপি জন্মলগ্ন থেকে যেকোন আন্দোলন সংগ্রামে ছাত্রদলের গুরুত্বপূর্ণ ভূমিকা ছিলো। ছাত্রছাত্রীদের অধিকার আদায়ে ছাত্রদলের নেতাকর্মীরা সব সময় স্বোচ্ছার ছিলেন। এক সময় বিএনপিনেত্রী ঘোষিত সব কর্মসূচী বাস্তবায়নে সফল হয়েছে ছাত্রদল। ছাত্রদল হচ্ছে বিএনপির এক গুরুত্বপূর্ণ শক্তি। বর্তমান সরকারের বিভিন্ন কর্মকাণ্ডের সমালোচনা করে তিনি আরও বলেন, আজ বিএনপি যে ক্রান্তিকাল অতিক্রম করছে তা থেকে উত্তোরণে ছাত্রদলকেই অগ্রণী ভূমিকা পালন করতে হবে।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা ছাত্রদল সভাপতি আব্দুল হান্নান। বক্তব্যে ছাত্রদলের গাংনী উপজেলার বিভিন্ন ইউনিটের বর্তমান অবস্থান ও নতুন কমিটি গঠন বিষয়ে মতামত প্রকাশ করেন উপজেলা ছাত্রদলের সিনিয়র সহসভাপতি কামরুল ইসলাম, সুজন কবির, রবিউল ইসলাম রবিসহ ছাত্রদল নেতৃবৃন্দ। বিশেষ অতিথি ছিলেন উপজেলা বিএনপি সভাপতি রেজাউল হক, সাধারণ সম্পাদক আসাদুজ্জামান বাবলু, পৌর বিএনপি সভাপতি উপজেলা চেয়ারম্যান মুরাদ আলী, সাধারণ সম্পাদক মকবুল হোসেন মেঘলা, মহিলা ভাইস চেয়ারম্যান লাইলা আরজুমান বানু, উপজেলা যুবদল সভাপতি আক্তারুজ্জামান, সম্পাদক বুলবুল ও জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক আব্দাল হক। উপস্থিত ছিলেন ছাত্রদল, যুবদল ও বিএনপি নেতৃবৃন্দ। দীর্ঘ ১৪ বছর আগে গাংনী উপজেলা ছাত্রদলসহ বিভিন্ন ইউনিটের কমিটি গঠন হয়েছিলো। তাই সকল ইউনিটের নতুন কমিটি গঠনের লক্ষ্যে মতামত ব্যক্ত করেন নেতৃবৃন্দ।