খুন করে পালিয়ে চুয়াডাঙ্গায় এসে ধরা কুষ্টিয়ার গ্রেনেড

স্টাফ রিপোর্টার : কুষ্টিয়ার দৌলতপুরে জিয়ারুল ইসলাম নামে এক ব্যক্তিকে কুপিয়ে খুন করে ঢাকায় পালিয়ে যাবার সময় চুয়াডাঙ্গায় পুলিশের হাতে গ্রেপ্তার হয়েছে আবুল হোসেন গ্রেনেড (২৭) নামে এক যুবক । গতকাল শুক্রবার রাত ১০টার দিকে চুয়াডাঙ্গা বড় বাজার এলাকায় জেআর পরিবহন থেকে তাকে গ্রেপ্তার করা হয়।
পুলিশ জানায়, গত ৪ ডিসেম্বর বুধবার পূর্ব বিরোধের জের ধরে কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার খলিশাকুন্ডি ইউনিয়নের শ্যামপুর গ্রামের জিয়ারুল ইসলাম (৪২) প্রতিপক্ষের ধারালো অস্ত্রাঘাতে গুরুতর আহত হন। গতকাল শুক্রবার দুপুর সাড়ে ১২টার দিকে চিকিৎসাধীন অবস্থায় কুষ্টিয়া জেনারেল হাসপাতালে তিনি মারা যান ।
জিয়ারুল ইসলামের উপর হামলার ঘটনায় বৃহস্পতিবার দৌলতপুর থানায় মামলা হয় । ওই মামলায় প্রধান আসামি আবুল হোসেন গ্রেনেড । শুক্রবার জিয়ারুল চিকিৎসাধিন অবস্থায় মারা গেলে আসামিদের গ্রেপ্তারে উঠেপড়ে লাগে পুলিশ । আধুনিক তথ্য প্রযুক্তি কাজে লাগিয়ে গতকাল সন্ধ্যার পর কুষ্টিয়া পুলিশ নিশ্চিত হয় আসামি গ্রেনেড মেহেরপুর হয়ে চুয়াডাঙ্গা দিয়ে বাসে চড়ে ঢাকায় পালাচ্ছে । খবর পেয়ে চুয়াডাঙ্গা পুলিশ সুপার মো: জাহিদুল ইসলামের নির্দেশে চুয়াডাঙ্গা জেলা পুলিশের বিশেষ শাখার এসআই শফিকুল ইসলাম সঙ্গীয়  এএসআই মো: তুষার আলী, এএসআই সাজ্জাদ হোসেন  কনষ্টেবল রুহুল,সানোয়ার, আনিস ও কাদের চুয়াডাঙ্গা শহরে ঢাকাগামি বাস কাউন্টারগুলোতে অবস্থান নেন । প্রায় দুই ঘন্টা অপেক্ষার পর রাত ১০টার দিকে মেহেরপুর থেকে ছেড়ে আসা জে আর পরিবহন থেকে নামিয়ে আনা হয় আবুল হোসেন গ্রেনেডকে । গ্রেপ্তারকৃত গ্রেনেড দৌলতপুরের শ্যামপুর ইউনিয়নের আব্দুল হান্নানের ছেলে। গতরাতেই তাকে দৌলতপুর থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।