কুষ্টিয়ায় প্রকাশ্যে গৃহবধূকে অ্যাসিড নিক্ষেপ

কুষ্টিয়া প্রতিনিধি: কুষ্টিয়ার কুমারখালীতে কুপ্রস্তাবে রাজি না হওয়ায় প্রকাশ্যে জুলিয়া খাতুন (৩০) নামে এক গৃহবধূকে অ্যাসিড নিক্ষেপ করেছে এক দুর্বৃত্ত। মুখের একাংশে এবং পিট ও ঘাড়ে অ্যাসিডদগ্ধ গৃহবধূকে কুমারখালী উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে চিকিৎসা দেয়া হচ্ছে।

গতকাল বৃহস্পতিবার দুপুরে কুমারখালী শেরকান্দি এলাকার ভাড়া বাসা থেকে পাশের দোকানে যাওয়ার সময় এ ঘটনা ঘটে। কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মহিবুল হক জানান, অ্যাসিড নিক্ষেপকারী বখাটে যুবক আলামিন (২৬) ওই গৃহবধূকে কুপ্রস্তাব দিয়ে আসছিলো। এতে রাজি না হওয়ায় গতকাল দুপুর সাড়ে ১২টার দিকে কুমারখালী শেরকান্দি এলাকার ভাড়া বাসা থেকে পাশের দোকানে যাওয়ার সময় গৃহবধূ জুলিয়ার ওপর একই এলাকার আবুল কালামের বখাটে ছেলে আলামিন অ্যাসিড নিক্ষেপ করে পালিয়ে যায়। এ সময় আক্রান্ত গৃহবধূকে স্থানীয়রা উদ্ধার করে দ্রুত উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে ভর্তি করে।

কুমারখালী উপজেলা স্বাস্থ্য কেন্দ্রের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আকুল উদ্দিন জানান, জুলিয়ার মুখের একাংশে এবং পিট ও ঘাড়ে অ্যাসিডদগ্ধ হয়েছে। তবে অ্যাসিড আক্রান্ত গৃহবধূ এখন শঙ্কামুক্ত। তার প্রয়োজনীয় চিকিৎসা দেয়া হচ্ছে। ঘটনাস্থল পরিদর্শন করে কুষ্টিয়ার পুলিশ সুপার প্রলয় চিসিম জানান, অ্যাসিড সন্ত্রাসীকে দ্রুত গ্রেফতার করা হবে। অ্যাসিডদগ্ধ জুলিয়া খাতুন কুমারখালীর হুগলা গ্রামের আব্দুর রহিমের স্ত্রী।