কুষ্টিয়ার দৌলতপুরে স্কুল ছাত্রীকে গণধর্ষণের অভিযোগ

 

কুষ্টিয়া প্রতিনিধি: কুষ্টিয়ার দৌলতপুরে দশম শ্রেণির এক স্কুল ছাত্রীকে অপহরণের পর গণধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। গতকাল রোববার দুপুরে স্কুলছাত্রীর মা বাদী হয়ে দৌলতপুর থানায় ধর্ষণ মামলা দায়ের করেছেন। গত শনিবার রাত ৮টার দিকে উপজেলার প্রাগপুর ইউনিয়নের গোপালপুর গ্রামে এ গণধর্ষণের ঘটনা ঘটে।

দৌলতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোল্লা মো. খবির উদ্দিন জানান, শনিবার সন্ধ্যায় উপজেলার রামকৃষ্ণপুর ইউনিয়নের মোহাম্মদপুর গ্রামের নিজ বাড়ি থেকে মায়ের সাথে ইনসাফনগর মাধ্যমিক বিদ্যালয়ের ১০ম শ্রেণির ছাত্রী গোপালপুর গ্রামে নানা বাড়ি যাচ্ছিলো। পথের মধ্যে গোপালপুর গ্রামের নাহারুল ইসলামের ছেলে শাহীন (২৫), একই গ্রামের মৃত আবুল মণ্ডেলের ছেলে শিপন (২৩) ও শহিদুল ইসলামের ছেলে সুজন (২৪) তাদের গতিরোধ করে। ছাত্রীর সামনে তার মাকে মারপিট করে তাকে অস্ত্রের মুখে অপহরণ করে নিয়ে যায়। পরে তারা পার্শ্ববর্তী মাঠে নাসিরের বাগানে নিয়ে পালাক্রমে গণধর্ষণ করে। এ সময় ধর্ষিতা জ্ঞান হারালে ধর্ষকরা তাকে ঘটনাস্থলে ফেলে রেখে পালিয়ে যায়। পরে তার নানার বাড়ির লোকজন রাত সাড়ে ৮টার দিকে ধর্ষিতাকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে দৌলতপুর হাসপাতালে নেয়।

এ ঘটনায় ধর্ষিতার মা বাদী হয়ে গতকাল রোববার দুপুরে দৌলতপুর থানায় ধর্ষণ মামলা দায়ের করেন। ধর্ষিতাকে ডাক্তারি পরীক্ষার জন্য কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। তবে ধর্ষকদের গ্রেফতারে অভিযান চালানো হচ্ছে বলেও জানান ওসি।