কার্পাসডাঙ্গায় পুলিশ পরিচয়ে ওসমানপুরের সালামকে আটকের অভিযোগ

 

কুড়ুলগাছি পতিনিধি: দামুড়হুদা উপজেলার কার্পাসডাঙ্গা ইউনিয়নের ওসমানপুরের আবদুস সালামকে পুলিশ পরিচয়ে তুলে নেয়া হয়েছে । গতকাল শনিবার সকাল আনুমানিক ৯টার দিকে সদাবরী গ্রাম থেকে তাকে পুলিশ পরিচয়ে আটক করে বলে বলে পরিবারের পক্ষথেকে অভিযোগ করা হয়। আবদুস সালাম গ্রামের রমজানের ছেলে।

জানা গেছে,  খবর পেয়ে তার স্ত্রী আছিয়া সকালে কার্পাসডাঙ্গা পুলিশ ফাঁড়িতে ছুটে আসে। তাকে জানানো হয় আবদুস সালাম নামের কাউকে আটক করেনি কার্পাসডাঙ্গা ফাঁড়ি পুলিশ। পরে দামুড়হুদা মডেল থানায় যান আছিয়া খাতুন। সেখানেও স্বামীর কোনো সন্ধান না পেয়ে শিশু কন্যাকে বুকে করে ছুটে যান আদালতের বারান্দায়। সেখানেও স্বামী আ. সালামের হদিস না পেয়ে বাড়ি ফেরার পথে আবারো  কার্পাসডাঙ্গা পুলিশ ফাঁড়িতে ছুটে গেলে আবদুস সালামকে আটকের কথা অস্বীকার করে পুলিশ। এমন কথা শুনে হতবিহ্বল হয়ে পড়েন সালামের স্ত্রী আছিয়াসহ সাথে থাকা লোকজন।

সালামের স্ত্রী সাংবাদিকদের কাছে অভিযোগ করে বলেন, আমার স্বামীকে দেখেছি ফাঁড়িতে। তবে কেন এখন সব অস্বীকার করছে। আবদুস সালামকে আটকের বিষয়ে কার্পাসডাঙ্গা পুলিশ ফাঁড়ির আইসি জিয়াউল হকের সাথে কথা বললে তিনি সালামকে আটকের কথা অস্বীকার করে বলেন সালাম নামের কাউকে আটক করা হয়নি। বিষয়টির প্রতি তদন্ত পূর্বক ব্যাবস্থা নিতে চুয়াডাঙ্গা পুলিশ সুপারের আশু হস্তক্ষেপ কামনা করেছে ভুক্তভোগী পরিবারসহ সচেতন মহল।