কাভার্ড ভ্যানের ধাক্কায় ইবির দুই কর্মচারীর মৃত্যু

 

ইবি প্রতিনিধি: কাভার্ড ভ্যানের ধাক্কায় কুষ্টিয়ার ইসলামী বিশ্ববিদ্যালয়ের ২ কর্মচারীর মৃত্যু হয়েছে। গতকাল শুক্রবার কুষ্টিয়া-খুলনা মহাসড়কের বিত্তিপাড়া নামক স্থানে দুর্ঘটনা ঘটে। মৃত ২ কর্মচারী হলেন রেজিস্ট্র্রার অফিসের আমিরুল ইসলাম বকুল ও রাষ্ট্রবিজ্ঞান বিভাগের সানোয়ার হোসেন। বকুলের বাসা পাবনা জেলার ভাঙ্গুরা ও ছানোয়ারের বাসা কুষ্টিয়ার কালিশংকরপুর গ্রামে। তারা নিমন্ত্রণ অনুষ্ঠানে যোগ দিতে মোটরসাইকেলে করে ক্যাম্পাস থেকে কুষ্টিয়ার দিকে যাচ্ছিলেন।

বিশ্ববিদ্যালয়ের কয়েকজন কর্মচারী জানান, বকুল ও ছানোয়ার মোটরসাইকেলে করে কুষ্টিয়ার দিকে যাচ্ছিলেন। তারা খুলনা-কুষ্টিয়া মহাসড়কের বিত্তিপাড়া-আব্দালপুরের মাঝঝানে এসে পৌঁছুলে সামনে থেকে আসা আকিজ গ্রুপের একটি কাভার্ড ভ্যান (ঢাকা মেট্রো-ট-১৪-৯৩২১) তাদেরকে ধাক্কা দিয়ে পিষ্ট করে চলে যায়। এসময় তাদের মৃত্যু ঘটে। ইবি থানার ওসি শফিকুল ইসলাম বলেন, দুর্ঘটনার ঘটনাটি শুনেছি। বিষয়টি যেহেতু মহাসড়কে ঘটেছে তাই হাইওয়ে পুলিশ বিষয়টি দেখছে।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. মাহবুবর রহমান বলেন, ‘নিহতদের লাশ বর্তমানে কুষ্টিয়া সদর হাসপাতালে আছে। নিহতের দুই পরিবারের সাথে কথা বলে আইনী ব্যবস্থা গ্রহণের প্রস্তুতি চলছে।’ ইসলামী বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. হারুন-উর-রশিদ আসকারী, প্রো-ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মোঃ শাহিনুর রহমান ও ট্রেজারার প্রফেসর ড. সেলিম তোহা এক যৌথ শোকবার্তায়, ইসলামী বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার অফিসের সংস্থাপন শাখার এমএলএসএস আমিরুল ইসলাম (বকুল) ও রাষ্ট্রবিজ্ঞান বিভাগের এমএলএসএস সানোয়ার হোসেন এক মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় নিহত হওয়ায় গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন। শোকবার্তায় তারা বলেন, বকুল ও সানোয়ারের মৃত্যুতে বিশ্ববিদ্যালয় পরিবারের দুজন সদস্যকে আমরা হারালাম। তাদের এই অকাল মৃত্যু আমাদের কাম্য নয়। তারা মরহুমদের আত্মার মাগফেরাত কামনা করেন এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।

এছাড়াও রেজিস্ট্রার অফিসের সংস্থাপন শাখার এমএলএসএস আমিরুল ইসলাম (বকুল) ও রাষ্ট্রবিজ্ঞান বিভাগের এমএলএসএস সানোয়ার হোসেনের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করে শোকবার্তা প্রেরণ করেছেন ভারপ্রাপ্ত রেজিস্ট্রার এসএম আব্দুল লতিফ ও রাষ্ট্রবিজ্ঞান বিভাগের সভাপতি প্রফেসর ড. রাকিবা ইয়াসমিন।

উল্লেখ্য, ইসলামী বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার অফিসের সংস্থাপন শাখার এমএলএসএস আমিরুল ইসলাম (বকুল) ও রাষ্ট্রবিজ্ঞান বিভাগের এমএলএসএস সানোয়ার হোসেন গতকাল শুক্রবার বিকেল পৌনে ৪টার দিকে মোটরসাইকেল যোগে কুষ্টিয়া আসার পথে কুষ্টিয়া-ঝিনাইদহ মহাসড়কের বিত্তিপাড়া এলাকায় এক মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় নিহত হন।