কর আদায় ও সেবাদানে সাফল্যের স্বীকৃতি স্বরূপ পেলেন সম্মাননা

চুয়াডাঙ্গা সদর দামুড়হুদা উপজেলা সহকারী কমিশনারসহ (ভূমি) চার ইউনিয়ন ভূমি সহকারী কর্মকর্তা

স্টাফ রিপোর্টার: সেবাদানে সাফল্যের স্বীকৃতি স্বরূপ চুয়াডাঙ্গা সদর ও দামুড়হুদা উপজেলা সহকারী কমিশনারসহ (ভূমি) চার ইউনিয়ন ভূমি সহকারী কর্মকর্তাকে সম্মাননা দেয়া হয়েছে। গতকাল রোববার দুপুরে জেলা প্রশাসকের সম্মেলনকক্ষে আয়োজিত মাসিক রাজস্ব সভায় তাদের হাতে ক্রেস্ট ও সনদ তুলে দেন জেলা প্রশাসক জিয়াউদ্দীন আহমেদ।

সভায় উপস্থিত ছিলেন স্থানীয় সরকার বিভাগের উপপরিচালক আনজুমান আরা, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. আব্দুর রাজ্জাক, অতিরিক্ত জেলা প্রশাসক (সদ্য যোগদানকৃত) খন্দকার ফরহাদ আহমেদ, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট জসিম উদ্দীন, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মৃনাল কান্তি দে, দামুড়হুদা উপজেলা নির্বাহী কর্মকর্তা রফিকুল হাসান, আলমডাঙ্গা উপজেলা নির্বাহী কর্মকর্তা আজাদ জাহান, জীবননগর উপজেলা নির্বাহী কর্মকর্তা সেলিম রেজা, জেলা প্রশাসনের নেজারত ডেপুটি কালেক্টর সুচিত্র রঞ্জন দাস, সহকারী কমিশনার পাপিয়া আক্তারসহ চার উপজেলার পৌর ও ইউনিয়ন ভূমি সহকারী কর্মকর্তাবৃন্দ।

ভূমি উন্নয়ন কর আদায় ও সেবাদানে সাফল্যের স্বীকৃতি স্বরূপ চুয়াডাঙ্গা সদর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) পুলক কুমার মণ্ডল ও দামুড়হুদা উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সৈয়দা নাফিসা সুলতানাকে শ্রেষ্ঠ সহকারী কমিশনার হিসেবে ক্রেস্ট ও সনদ প্রদান করা হয়। এছাড়া শ্রেষ্ঠ ইউনিয়ন ভূমি সহকারী কর্মকর্তা হিসেবে সদর উপজেলার কুতুবপুর ইউনিয়ন ভূমি সহকারী কর্মকর্তা হযরত আলী, আলমডাঙ্গা উপজেলার খাসকররা ইউনিয়ন ভূমি সহকারী কর্মকর্তা রেজাউল ইসলাম, দামুড়হুদা উপজেলার দর্শনা পৌর ভূমি সহকারী কর্মকর্তা ইউনুস আলী এবং জীবননগর উপজেলার বাঁকা ইউনিয়নের অবসরপ্রাপ্ত (সদ্য) ভূমি সহকারী কর্মকর্তা মোহিউদ্দিনকে সাফল্যের জন্য ক্রেস্ট ও সনদ প্রদান করা হয়। এ সময় জনগণের দোর গোড়ায় ভূমি সেবা পৌঁছে দিতে এবং সেবার মান বৃদ্ধি শতভাগ নিশ্চিত করার আহ্বান জানান জেলা প্রশাসক।