একটি মামলায় জাকির হোসেনকে আসামি করায় চুয়াডাঙ্গার সামাজিক সাংস্কৃতিক ও সাংবাদিক নেতৃবৃন্দের তীব্র নিন্দা

 

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গা বিআরটিএ অফিসের কর্মচারী জাকির হোসেনের বিরুদ্ধে দায়েরকৃত মামলা মিথ্যা ও চক্রান্তমূলক বলে দাবি করে বিবৃতি দিয়েছেন সাহিত্য, সামাজিক ও সাংবাদিক সংগঠনের নেতৃবৃন্দ। বিবৃতিতে জাকির হোসেনকে বন্ধুবৎসল, সদালাপী, সদাহাস্যমুখ, সংস্কৃতিপ্রিয় কলামিস্ট বলে অবহিত করে বরা হয়েছে, জাকির হোসেনকে উদ্দেশ্যপ্রণোদিতভাবে মামলার অসামি করে হয়রানি করা হচ্ছে যা অত্যন্ত দুঃখজনক।

বিবৃতিতে যারা স্বাক্ষর করেছেন তাদের মধ্যে রয়েছেন উদীচী চুয়াডাঙ্গা সম্পাদক হাবিবি জহির রায়হান, চুয়াডাঙ্গা আবৃত্তি পর্ষদ সভাপতি গোলাম কবীর মুকুল, বাংলাদেশ প্রগতি লেখক সংঘ চুয়াডাঙ্গা জেলা শাখার সাধারণ সম্পাদক কাজল মাহমুদ, দৈনিক মাথাভাঙ্গা সম্পাদক সরদার আল আমিন, বার্তা সম্পাদক আহাদ আলী মোল্লা, চুয়াডাঙ্গা জেলা প্রেসক্লাব সভাপতি জেড আলম, সাধারণ সম্পাদক রাজন রাশেদ, চুয়াডাঙ্গা সাহিত্য পরিষদের সভাপতি তৌহিদ হোসেন, সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম, চুয়াডাঙ্গা সাংবাদিক সমিতির একাংশের সভাপতি মানিক আকবর, সাধারণ সম্পাদক মরিয়ম শেলী।

বিবৃতিতে বলা হয়েছে, একটি মামলায় উদ্দেশ্যপ্রণোদিতভাবে জাকির হোসেনকে জড়ানোয় তীব্র নিন্দা জানচ্ছি। প্রকৃত দোষীদের আইনের আওতায় নিয়ে দৃষ্টান্তমূলক শাস্তিসহ প্রয়োজনীয় ব্যভস্থা গ্রহণের জন্য সংশ্লিষ্ট প্রশাসনের কাছে অনুরোধ করছি।