আ.লীগ দলীয় চেয়ারম্যান প্রার্থী নজরুল ইসলামের বিরুদ্ধে স্বতন্ত্রপ্রার্থী বাবলু চৌধুরীর সংবাদ সম্মেলন

 

আলমডাঙ্গা ব্যুরো: আলমডাঙ্গার জামজামি ইউনিয়ন পরিষদ নির্বাচনে স্বতন্ত্রপ্রার্থী জয়নাল আবেদীন বাবলু চৌধুরী গতকাল রোববার সন্ধ্যায় সংবাদ সম্মেলন করেছেন। আওয়ামী লীগের দলীয় চেয়ারম্যান প্রার্থী নজরুল ইসলামের বিরুদ্ধে স্বতন্ত্রপ্রার্থী বাবলু চৌধুরীর সমর্থক-কর্মীদের বিভিন্ন গ্রামে ঢুকতে না দেয়া, অপহরণের নাটক সাজিয়ে হয়রানি করাসহ বিভিন্ন অভিযোগ তুলে তিনি এ সংবাদ সম্মেলন করেন।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে তিনি উল্লেখ করেছেন, চেয়ারম্যান প্রার্থী নজরুল ইসলামের লোকজন বাবলু চৌধুরীর কর্মী-সমর্থকদের গণসংযোগের জন্য মধুপুর, শ্রীনগর, নারায়ণপুর, খামারপাড়া ও চরপাড়া গ্রামে ঢুকতে বাঁধা দিচ্ছে। দেশীয় অস্ত্র দেখিয়ে নানা হুমকিধামকি দিচ্ছে। তারা আমার কর্মী মধুপুর গ্রামের গঞ্জের আলীর ছেলে আনিসকে প্রাণনাশের হুমকি দিয়েছে। মধুপুর গ্রামের মৃত মজিবর রহমানের ছেলে মুকুলকে অপহরণের নাটক সাজিয়ে বাবলু চৌধুরীর কর্মীদের হয়রানি করার চেষ্টা করছে। প্রকাশ্য সভায় মুকুল অপহরণ প্রসঙ্গে নজরুল ইসলাম বলেছেন, ৬ লাখ টাকা না দিলে বাবলু চৌধুরীকে মধুপুরে ঢুকতে দেয়া হবে না। গত ৭ এপ্রিল রাতে মধুপুর গ্রামে ভোট চাইতে গেলে বাবলু চৌধুরীর ছেলে সবুজসহ কয়েকজনকে তাড়িয়ে বের করে দেয়। মধুপুর গ্রামে আলিম, খোকন, মুখছারসহ কয়েকজন একই গ্রামের বাবলু চৌধুরীর সমর্থক আলী হোসেনের ছেলে জোর করে তুলে নিয়ে গিয়ে নজরুল ইসলামের ভোট করতে জোরাজুরি করে।

ভোটের সুষ্ঠু পরিবেশ নিশ্চিত করতে ও নির্বিঘ্নে ভোট দেয়ার পরিবেশ সৃষ্টির জন্য সংবাদ সম্মেলনের মাধ্যমে প্রশাসনের আশু হস্তক্ষেপ কামনা করেছেন তিনি।