আলমডাঙ্গা শহরের সেই সুরাতন নেছা ওরফে খাতুন গাঁজা ও হেরোইনসহ আটক

 

আলমডাঙ্গা ব্যুরো: আলমডাঙ্গা শহরের দেহ ব্যবসাসহ একাধিক মামলার আসামি সুরাতন নেছা ওরফে খাতুনকে মোনাকসা মাঠপাড়া থেকে গাঁজা ও হেরোইনসহ আটক করেছে পাইকপাড়া ক্যাম্প আইসি। গতকাল শুক্রবার বিকেলে তাকে আটকের পর তার ভ্যানিটি ব্যাগ চেক করে ৫০ গ্রাম গাঁজা ও ৯ পুরিয়া হেরোইন উদ্ধার করে।

জানা গেছে, আলমডাঙ্গা নতিডাঙ্গা গ্রামের সুরাতন নেছা ওরফে খাতুন বর্তমানে মিরপুর থানার নতুন সুতাইল গ্রামের মফিজের স্ত্রী। গতকাল শুক্রবার বিকালে কালিদাসপুর মোনাকসা গ্রামের মাঠপাড়ায় গাঁজা ও হেরোইন বিক্রি করছিলো। গোপন সংবাদের ভিত্তিতে পাইকপাড়া ক্যাম্প আইসি এসআই মোফাজ্জেল সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে খাতুনকে আটক করেন। আটকের পর খাতুনের ভ্যানিটি ব্যাগ তল্লাশি করে ৫০ গ্রাম গাঁজা ও ৯ পুরিয়া হেরোইন উদ্ধার করে। পরে তাকে আটক করে আলমডাঙ্গা থানায় সোপর্দ করে। এ বিষয়ে আলমডাঙ্গা থানায় মাদকদ্রব্য আইনে মামলা দায়ের করেছে।

উল্লেখ্য, কয়েক বছর আগে নতিডাঙ্গা গ্রামের যৌন ব্যবসার অভিযোগে বাড়িঘরে আগুন ধরিয়ে দিয়ে সুরাতন নেছা খাতুনকে এলাকা থেকে বিতাড়িত করে দেয়। তারপর থেকে আলমডাঙ্গা শহর ও তার আশপাশ এলাকায় দেহব্যবসা করে বেড়ানো অভিযোগ আছে তার বিরুদ্ধে।