আলমডাঙ্গা মুক্তিযোদ্ধা কমপ্লেক্সকে ক্লিনিক ভাড়া দেয়ায় সৃষ্ট মানববন্ধনের বিরুদ্ধে সংবাদ সম্মেলন করেছেন মুক্তিযোদ্ধা কমান্ডার

 

আলমডাঙ্গা ব্যুরো: আলমডাঙ্গা মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে ক্লিনিক ভাড়া দেয়ায় সৃষ্ট মানববন্ধনের বিরুদ্ধে সংবাদ সম্মেলন করেছেন মুক্তিযোদ্ধা কমান্ডার সফিউর রহমান জোয়ার্দ্দার সুলতান। গতকাল বিকেলে মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে অবস্থিত নিজ অফিসে তিনি এ সংবাদ সম্মেলন করেন।

সংবাদ সম্মেলনে পঠিত বক্তব্যে তিনি উল্লেখ করেছেন যে, বিধিমোতাবেক আলমডাঙ্গা মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের ১ম ও ২য় তলা পপুলার মেডিকেল সেন্টারকে ভাড়া দেয়া হয়েছে। মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের ব্যবস্থাপনা কমিটির আহ্বায়ক জেলা প্রশাসক, অন্যান্যরা হলেন উপজেলা নির্বাহী অফিসার, জেলা পুলিশ সুপার ও উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার। এ ব্যবস্থাপনা কমিটি সরকার কর্তৃক ভাড়া ব্যবস্থাপনা হিসেবে অনুমোদিত। আলমডাঙ্গা মুক্তিযোদ্ধা কমপ্লেক্সটি ভাড়া প্রদানের ক্ষেত্রে মন্ত্রণালয় থেকে অনুমোদনের পর কমিটির সার্বিক সিদ্ধান্তে এই ক্লিনিককে ভাড়া দেয়া হয়েছে।

অথচ কিছু উশৃঙ্খল যুবক গত ২১ নভেম্বর মানববন্ধনের আয়োজন করে। যাদের গোষ্ঠীর অনেকেই ১৯৭১ সালের গোবিন্দপুরের পরাজিত শক্তির পক্ষের লোক ছিলো। এ বিষয়ে তারা প্রতিনিয়ত ফেসবুকে জঘন্য ও মিথ্যাচার করে স্ট্যাটাস দিচ্ছে। তাদের এ পোস্ট ভালোভাবে না জেনে অনেক ভালো ছেলেরাও আপত্তিকর মন্তব্য করে চলেছে। যা আপত্তিকর ও তথ্য প্রযুক্তি আইনের পরিপন্থী। কিছু উশৃঙ্খল যুবক অশ্রাব্য ভাষায় গালিগালাজ করতে করতে মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের ভেতরে প্রবেশ করে পপুলার মেডিকেল সেন্টারে ভাঙচুর করেছে বলে সংবাদ সম্মেলনে দাবি করা হয়। তিনি এ সকল কর্মকাণ্ডের তীব্র প্রতিবাদ জানিয়েছেন এ সংবাদ সম্মেলনের মাধ্যমে। এ সময় মুক্তিযোদ্ধা কমান্ডার ছাড়াও উপস্থিত ছিলেন ডেপুডি কমান্ডার ওহিমুদ্দিন।