আলমডাঙ্গা-চুয়াডাঙ্গা-ঝিনাইদহ হয়ে ঢাকা রুটে শুভ বসুন্ধরা পরিবহনের যাত্রা শুরু

দু স্থানে দুজন মেয়র করলেন আনুষ্ঠানিক উদ্বোধন

 

স্টাফ রিপোর্টার: আলমডাঙ্গা-চুয়াডাঙ্গা-ঝিনাইদহ হয়ে ঢাকা রুটে শুভ বসুন্ধরা পরিবহনের উদ্বোধন করা হয়েছে। গতকাল শুক্রবার চুয়াডাঙ্গা ও আলমডাঙ্গা পৌর মেয়র শুভ বসুন্ধরা পরিবহনের উদ্বোধন করেন। গতকাল বিকেল ৫টায় শহীদ আবুল কাশেম সড়কের পাশে নিজেস্ব কার্যালয়ে দোয়া অনুষ্ঠান শেষে ফিতা কেটে পরিবহনের উদ্বোধন করেন চুয়াডাঙ্গা পৌর মেয়র রিয়াজুল ইসলাম জোয়ার্দ্দার টোটন। বসুন্ধরা পরিবহনের পরিচালক বদর খানের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা বণিক সমিতির সিনিয়র সহসভাপতি শাহীন হক মালিক, সড়ক পরিবহন মালিক সমিতির সাধারণ সম্পাদক আবুল কালাম, জেলা পরিবেশক সমিতির সাধারণ সম্পাদক হাজি সালাউদ্দীন চান্নু ও ট্রাঙ্কলরি শ্রমিক পরিবহনের সাধারণ সম্পাদক রিপন মণ্ডল, চুয়াডাঙ্গা নিউমার্কেট ব্যবসায়ী সমিতির সভাপতি মাহফুজুর রহমান জোয়ার্দ্দার মিজাইল, জেলা দোকান মালিক সমিতির সাধারণ সম্পাদক ইবরুল হাসান জোয়ার্দ্দার, বাস-মিনিবাস মালিক সমিতির সাংগঠনিক সম্পাদক হাজি নাজমুল হক, বিশিষ্ঠ ঠিকাদার সাইফুল হাসান জোয়ার্দ্দার টোকন, সিদ্দিক আলী খান লাটু, হাজি আব্দুল খালেক প্রমুখ। চুয়াডাঙ্গা পৌর মেয়র ফিতা কেটে আনুষ্ঠানিক উদ্বোধনের পূর্বে দোয়া পরিচালনা করা হয়। দোয়া পরিচালনা করে চুয়াডাঙ্গা বড় মসজিদের পেশ ইমাম জুনাইদ আল-হাবিবী।

এরপর রাত সাড়ে ৮টায় আলডাঙ্গা বাসর্টামিনালে/ট্রাক টার্মিনালে আনুষ্ঠানিকভাবে বসুন্ধরা পরিবহনের উদ্বোধন করেন আলমডাঙ্গা পৌর মেয়র হাজি মীর মহিউদ্দীন। চুয়াডাঙ্গা মেয়র রিয়াজুল ইসলাম জোয়ার্দ্দার টোটন ও আলমডাঙ্গা পৌর মেয়র মীর মহিউদ্দীন এসি ও ননএসি পরিবহনের বাসগুলো দেখে সন্তোষ প্রকাশ করেন এবং এর উত্তোর উত্তোর সাফল্য কামনা করেন।

উল্লেখ্য আলমডাঙ্গা, চুয়াডাঙ্গা, ঝিনাইদহ হয়ে ঢাকার গাবতলী, আসাদ গেইট, শাহবাগ মোড় হয়ে ফকিরাপুলে গিয়ে থামবে। যা যাত্রীদের খুব নিকটতম গন্তব্যে পৌঁছাতে সহযোগিতা করবে বলে পরিবহনের পরিচালক বদর খান জানান। তিনি বলেন, ইদের পর আরো নতুন গাড়ি যোগ করা হবে যা দর্শনা রুট হয়ে চুয়াডাঙ্গা-ঢাকার উদ্দেশে ছাড়বে।