আলমডাঙ্গা কালিদাসপুরে হেলাল উদ্দীনকে কুপিয়ে জখম

 

আলমডাঙ্গা ব্যুরো: আলমডাঙ্গা বাবুপাড়ার পাগল বাবু এবার কালীদাসপুর গ্রামের হেলাল উদ্দীনকে (৪০) কুপিয়ে মারাত্মক আহত করেছে। আলমডাঙ্গা পশুহাট মোড়ে এক চা’র দোকানে বসে চা পানের সময় পাগল বাবু পেছন দিক থেকে ধারালো হেঁসো দিয়ে তার মাথায় কোপ মেরে রক্তাক্ত জখম করে।

জানা গেছে, আলমডাঙ্গার কালীদাসপুরের ছয়রুদ্দীনের ছেলে হেলাল উদ্দীন (৪০) গতকাল শনিবার সকাল ১০টার দিকে আলমডাঙ্গা পশুহাটে এক চা’র দোকানে বসে চা পান করছিলেন। সে সময় মস্তিস্ক বিকৃত বাবু পেছন দিক থেকে ধারাল হেঁসো দিয়ে তার মাথায় সজোরে কোপ মারে। এতে মাথা কেটে গুরুতর রক্তাক্ত জখম হন তিনি। আশপাশের লোকজন তাকে উদ্ধার করে এক পল্লি চিকিৎসকের নিকট নিয়ে গেলে তার মাথায় ১৭টি সেলাই দেয়া হয়। পরে তাকে হারদী হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়েছে।

এদিকে, এই গুরুতর ঘটনার সময় স্থানীয়রা বাবুকে ধরে বেদম পিটিয়েছে। পরে তাকে পশুহাটের নিকট বেঁধে রাখা হয়। সন্ধ্যায় পৌরসভার ২ নং ওয়ার্ডের কাউন্সিলর আলী আসগর সাচ্চু তাকে খুলে নিয়ে চিকিৎসার ব্যবস্থা করেন। পরে বাড়ি পৌঁছে দেন।

খোঁজ নিয়ে জানা যায়, বাবু (৩০) আলমডাঙ্গা শহরের বাবুপাড়ার আবু তাহেরের ছেলে। তার দীর্ঘদিন ধরে মস্তিস্কবিকৃত। তাকে বাড়িতে আটকে রাখা হয়। সুযোগ পেলেই সে বাড়ির বাইরে বের হয়ে যাকে পায় তাকেই কুপিয়ে জখম করে। এই ঘটনার আগেও সে ৬ জনকে কুপিয়ে মারাত্মকভাবে জখম করেছিলো বলে এলাকার অনেকে দাবি করেছেন। সুযোগ পেলেই সে মানুষ কুপিয়ে জখম করে। সে কারণে এলাকায় সকলে তাকে কোপাবাবু নামে ডাকে। পরিবারের পক্ষ থেকে তাকে মানসিক হাসপাতালে রাখার ব্যবস্থা নেয়া উচিত বলে এলাকাবাসীর অনেকে মন্তব্য করেছেন।