আলমডাঙ্গায় বৃক্ষরোপণ অনুষ্ঠানে চুয়াডাঙ্গা পৌর মেয়র টোটন

আলমডাঙ্গা ব্যুরো: আলমডাঙ্গার ডিবিবি যুব উন্নয়ন বনায়ন সমিতির বৃক্ষরোপণ অনুষ্ঠানে উপস্থিত থেকে সকলকে উৎসাহিত করলেন চুয়াডাঙ্গা পৌর মেয়র রিয়াজুল ইসলাম জোয়ার্দ্দার টোটন। ডিবিবি যুব উন্নয়ন বনায়ন সমিতির সভাপতি ইয়ানুর রহমানের সভাপতিত্বে তিনি বৃক্ষরোপণ অভিযানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। বিশেষ অতিথি ছিলেন উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি সাবেক ইউপি চেয়ারম্যান লুতফর রহমান ও সমিতির কোষাধ্যক্ষ জয়নাল আবেদীন।

সমিতির সাধারণ সম্পাদক খালেকুজ্জামান সোনা মাস্টারের উপস্থাপনায় উপস্থিত ছিলেন মুক্তিযোদ্ধা আবদার আলী, জালাল উদ্দীন, তেবেদ আলী, আব্দুস সাত্তার, দুদু, শাহাদত হোসেন, আজিবার আলী, মোস্তফা মাস্টার, আজিম, পলাশ, আলী হোসেন, আমিরুল ইসলাম, জহুরুল ইসলাম, সরোয়ার মেম্বার, আনোয়ার হোসেন, আশরাফুল ইসলাম প্রমুখ।

প্রধান অতিথি পৌর মেয়র এ সময় বলেন, দেশের আবহাওয়া পরিবর্তন রোধে গাছ সবচে’ বেশি ভূমিকা পালন করে। আমাদের জেলার আবহাওয়া চরমভাবাপন্ন হয়ে উঠা রোধ হতে পারে অধিক বৃক্ষরোপণের মাধ্যমে। গাছ আমাদের নীরব ও নিঃস্বার্থ বন্ধু। সকলের অগোচরে গাছ আমাদের বাঁচিয়ে রেখেছে। তিনি অনাবশ্যক গাছ কাটা বন্ধ করা ও অধিক বৃক্ষরোপণের পরামর্শ দেন।